মোবাইলে কাতার বিশ্বকাপ ২০২২ দেখার নিয়ম ও ওয়েবসাইট লিংক

আপনার প্রিয় দল কোনটি? ব্রাজিল নাকি আর্জেন্টিনা? নাকি এদের মধ্যে কোনটাই নয়? আপনার প্রিয় দল কি তবে জার্মানি?

আপনার প্রিয় দল যেটাই হোক না কেন, প্রিয় দলের খেলা দেখার জন্য নিশ্চয়ই অপেক্ষা করছেন? নিশ্চয়ই দুশ্চিন্তায় রয়েছেন কিভাবে প্রিয় দলের খেলা সরাসরি দেখবেন? আপনাদের দুশ্চিন্তার সময় শেষ হতে চলেছে। আজ আমরা আপনাদের সাথে আলোচনা করব কিভাবে নিজের প্রিয় দলের প্রতিটি খেলা বাড়িতে বসেই উপভোগ করতে পারবেন। প্রতিটি খেলা সরাসরি উপভোগ করার জন্য আমাদের আর্টিকেলটি মনোযোগ দিয়ে শেষ পর্যন্ত করে ফেলুন।

কাতার বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। দীর্ঘ চার বছরেরও বেশি সময় পর আবারও বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে। গত বছর মে জুন মাসে রাশিয়ায় ২১ তম ফিফা বিশ্বকাপ অনুষ্ঠিত হয়েছিল। এবার এশিয়া মহাদেশের দেশ কাতারে ২২ তম ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। কাতার মধ্যপ্রাচ্যের একটি দেশ এবং প্রায় সারা বছর এই দেশে গরম থাকে। আপনারা জানেন যে কাতার একটি মরুভূমির দেশ। ১৯৭১ সালে স্বাধীনতা লাভের পর এই দেশটি ব্যাপক উন্নতি করেছে। কাতার একটি ছোট দেশ হলেও বিশ্বকাপ আয়োজনের মতো সক্ষমতা যে তাদের রয়েছে তা এবার প্রমাণিত হয়েছে। বিশ্বকাপ আয়োজনের কোন ত্রুটি তারা রাখেনি। অত্যাধুনিক স্টেডিয়াম তৈরি করে এবং নতুন নতুন টেকনোলজি যুক্ত করে এবারের বিশ্বকাপকে তারা একটু বেশিই করে তুলেছে।

অনলাইনে কাতার বিশ্বকাপ ফুটবল খেলা দেখার নিয়ম

বিশ্বকাপ ফুটবল খেলা অনলাইনে দেখার লিংক

কাতার বিশ্বকাপে ৩২ টি দল অংশগ্রহণ করবে। পৃথিবীর প্রতিটি প্রান্তের দেশ রয়েছে এই ৩২ টির মধ্যে। সবচেয়ে বেশি দল খেলবে ইউরোপ থেকে। এশিয়া মহাদেশ থেকে ছয়টি দেশ কাতার বিশ্বকাপে অংশ নিবে। প্রিয় দলের খেলা দেখার জন্য হাজার হাজার মাইল দূর থেকে লক্ষ লক্ষ ফুটবল সমর্থক কাতারে হাজির হয়েছে। যাদের কাতারে গিয়ে খেলা দেখার সামর্থ্য নেই তারা নিজ নিজ দেশ থেকে প্রিয় দলকে সমর্থন জানাবে। কাতার বিশ্বকাপের ৩২ টি দলের অনেক সমর্থক রয়েছে বাংলাদেশে। সবচেয়ে বেশি সমর্থক রয়েছে আর্জেন্টিনা ও ব্রাজিলের। আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকরা নিশ্চয়ই চাইবেন বাড়িতে বসে সরাসরি প্রতিটি ম্যাচ দেখতে। অনেকেই হয়তো জানেন না কিভাবে সরাসরি এই খেলা গুলো তারা দেখতে পাবেন।

কাতার বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সরাসরি টেলিভিশনে দেখা যাবে। বেশ কয়েকটি স্পোর্টস চ্যানেল সরাসরি সবগুলো ম্যাচ দেখাবে। বাংলাদেশ থেকে ইন্ডিয়ান অনেকগুলো স্পোর্টস চ্যানেলে খেলা দেখা যাবে। টেলিভিশন ছাড়াও সরাসরি খেলা দেখার আরো অনেক উপায় রয়েছে যেগুলো নিয়ে আমরা এখন আলোচনা করব।

আপনারা চাইলে ইন্টারনেটের মাধ্যমে সরাসরি কাতার বিশ্বকাপের প্রতিটি ম্যাচ উপভোগ করতে পারেন। কিছু কিছু স্পোর্টস ওয়েবসাইট রয়েছে যারা সরাসরি প্রতিটি ফুটবল ম্যাচ দেখায়। কাতার বিশ্বকাপের প্রতিটি ম্যাচও এইসব ওয়েবসাইট সরাসরি দেখাবে। এইসব ওয়েবসাইটের লিংক গুলো আপনারা সংগ্রহ করে নিয়ে সরাসরি প্রবেশ করে খেলা দেখতে পাবেন।

সরাসরি খেলা দেখার সবচেয়ে সহজ উপায় হল ফেসবুক লাইভ। আপনার যদি একটি ফেসবুক একাউন্ট থাকে তাহলে খুব সহজেই ফেসবুক লাইভের মাধ্যমে বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখতে পারবেন। বাড়িতে বসে বিশ্বকাপের প্রতিটি ম্যাচ facebook লাইভের মাধ্যমে দেখতে হলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে সার্চ বারে প্রিয় দলের নাম লিখে লাইভ ম্যাচ লিখলেই অনেকগুলো লাইভ চলে আসবে। যেকোনো একটি ফেসবুক লাইভে প্রবেশ করে খেলা দেখা যাবে।

ফেসবুক লাইভে খেলা দেখতে গেলে অনেক সময় সামনে লিংক চলে আসে এবং সেই লিংকগুলোতে ক্লিক করতে বলা হয়। আপনারা সেই লিংকগুলোতে ক্লিক করতে যাবেন না। যদি কোন কারণে ফেসবুক লাইক বন্ধ করে দেয়া হয় তাহলে অন্য একটি লাইভে প্রবেশ করে খেলা দেখবেন।

ফিফা বিশ্বকাপ ২০২২ সময়সূচি পিকচার ডাউনলোড

আর্জেন্টিনা vs ব্রাজিল খেলা কবে ২০২২

এর পরও যদি সরাসরি ফুটবল খেলা দেখতে আপনাদের কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে আমাদের এই পোষ্টের কমেন্ট বক্সে এসে জানাতে পারবেন। আমরা প্রতিটি বিষয় ধাপে ধাপে বিস্তারিত আলোচনা করে বুঝিয়ে দেব। আশা করি কোন ধরনের ঝামেলা ছাড়াই এবারের বিশ্বকাপ ঘরে বসে উপভোগ করতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button