স্বামীর জন্মদিনের শুভেচ্ছা

১. আমার প্রিয় ব্যক্তি আমার পছন্দের মানুষ আমার বর আর কি বলি যে আমার ভালোবাসা প্রকাশ করব এই শুভদিনে বুঝে উঠতে পারছিনা। তোমার মত একজনকে পাশে পেয়েছি বলে পৃথিবীর সর্ব সুখি আমি আমি তোমার অর্ধাঙ্গিনী হতে পেরেছি বলে পৃথিবী এর সৌভাগ্য ব্যক্তি মনে করি আমি নিজেকে ভাগ্যবতী বলেও ভাবি। আমার সর্বসময়ের সব স্বপ্ন পূরণে আমার পাশে ছিলে আর এভাবেই আমার পাশে চিরকাল থেকো। তোমার ছায়া তলে আমি থাকতে চাই মহান সৃষ্টিকর্তার কাছে এটাই চাওয়া তোমাকে নেক হায়াত দান করুক শুভকামনা রইল এই শুভ দিনে “শুভ জন্মদিন”।

২. মহান রাব্বুল আলামিনের কাছে লাখো কোটি শুকরিয়া যে আজকের এই দিনে পৃথিবীতে পাঠিয়েছিলেন বলে তোমাকে পেয়েছি। তাই আজকের দিনটি অনেক গুরুত্বপূর্ণ আমার কাছে তোমার মত একজন সঙ্গী পেয়েছি বলে আজ আমি এত সুখি শুভকামনা রইল তোমার জন্য আমার বর আমার পৃথিবী শুভ জন্মদিন তোমার সর্ব সুখ কামনা করি “শুভ জন্মদিন”প্রিয়।

৩. প্রিয় তোমার আজ জন্মদিন হলে মিষ্টি রুদ্রের মতো। তোমার এই শুভ দিনের শুরু হোক তুমি আমার অর্ধাংশ। আমার জীবনের বিশ্বাস তুমি প্রতিটি মুহূর্তে ভরসা তুমি তুমি আমার জীবনে এসে আমাকে ধন্য করেছ তোমার ভালোবাসা পাওয়ার দিয়ে পূর্ণ হয়েছে অনেক সুখী হও ও সফল হও প্রিয় এই শুভ দিনে শুভ কামনা রইল শুভ জন্মদিন

৪. তোমার হৃদয় আনন্দে পূর্ণ হোক তোমার মত দায়িত্ববান স্বামী পেয়ে আমি অনেক সুখি। সৃষ্টি করতে তোমাকে মনের সব আশা পুরন করুক এই কামনা করি শুভ দিনে এই শুভদিনে সৃষ্টিকর্তার কাছে দোয়া করি তোমার যাতে উনি দীর্ঘায়ু দান করেন অনেক ভালবাসি তোমাকে “শুভ জন্মদিন”।

৫. তোমাকে পেয়ে আমি ধন্য এভাবে রেখো আমায় তোমার ছায়া তলে প্রিয় শুভকামনা এই শুভ দিনে। “শুভ জন্মদিন” পৃথিবীর সর্ব সুখী হয়ে উঠুক আমি এই কামনা করি।

৬. তুমি ছাড়া আমার জীবন অসম্পূর্ণ তুমি আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। অনেক ভালোবাসি প্রিয় তোমাকে ভালোবাসা দিয়ে পূর্ণ করে রাখতে চাই সারা জীবন “শুভ জন্মদিন”

৭. তোমার মনে আছে প্রিয়ম তোমার সঙ্গে যেদিন আমার প্রথম দেখা হয় ঠিক তারপরের দিন তোমার জন্মদিন ছিল অনেক লজ্জা মুখ নিয়ে তোমার জন্মদিন পালন করেছিলেন সে দিনটি ভুলার নয় অনেক ভালোবাসি প্রিয় আমায় আগলে রেখো তমার ভালবাশা দিয়ে শুভকামনা রইল।” শুভ জন্মদিন “।

৮. তুমি আমার জীবনে স্বপ্নের পুরুষের মতোই এসেছ যা আমি কল্পনা করি এই শুভ দিনে তোমার ভালো থাকার কামনা করছি “শুভ জন্মদিন” অনেক ভালবাসা রইল তোমার প্রতি। যে সত্যিই তোমায় পেয়েছি তো আমি বিশ্বাস করতে পারি না এই শুভ দিনে আমার একটাই চাওয়া শুভ জন্মদিন ভালো থেকো।

৯. আমি যা আশা করি তার থেকে অনেক বেশি কিছু দিয়ে দাও আমায়। আমার চাওয়া গুলো তুমি বুঝো তুমি আমার কাছে একজন আদর্শবান স্বামী। এই শুভ দিনে তোমার কাছে আমার চাওয়া এটাই যে এভাবে আগলে রেখো আমায় তোমার মনের মনিকোঠায় ভালোবাসি অনেক ভালোবাসি প্রিয় তোমাকে এই শুভ দিনে এই কামনা করি ভালো থেকো সারাটি জীবন “শুভ জন্মদিন”।

১০. তুমি শুধু আমার স্বামী নও তুমি আমার সেরা বন্ধু, তুমি আমার কাছে আদর্শবান একজন পুরুষ।এই শুভদিনে অনাবিল আনন্দ ভরে উঠুক তোমার জীবনে এই কামনা করি “শুভ জন্মদিন”।

১১. তোমার চাঁদ মাখা মুখ খানি দেখলে মনে হয় বার বার তোমার প্রেমে পড়ে এভাবেই ভালোবাসা দিয়ে আগলে রেখো আমায় প্রিয় শুভকামনা রইল এই বিশেষ দিনে শুভ জন্মদিন অনাবিল সুখ শান্তি ভরে উঠুক তোমার জীবন “শুভ জন্মদিন”।

১২. তুমি আমার জীবনে পূর্ণিমা আলোর মত চার্জ এমন কোনো স্বার্থ ছাড়াই পৃথিবী কে রাতে পূর্ণিমা রাতে উজ্জ্বল করে তোলে ঠিক তেমনি আমায় কোনো স্বার্থ ছাড়াই আমার জীবন আলোকিত করে রেখেছো শুভকামনা রইল শুভ জন্মদিন এগিয়ে যাও তোমার আগামীর পথ চলায়।

১৩. তুমি আমার প্রতিটি সকাল উজ্জ্বল করে দিনটা শুরু করে দাও। তুমি আমার সারাটা দিন পাশে থাকো এই শুভদিনে সৃষ্টিকর্তার কাছে একটি চাওয়া সামনের দিকে এগিয়ে যাও আগামীর ভবিষ্যৎ তোমার উজ্জ্বল হয়ে উঠুক এই শুভ দিনে এই কামনাই করি ” শুভ জন্মদিন”।

১৪. তুমি আমার জীবনে সৃষ্টিকর্তার দেওয়া সেরা উপহার যে আমাদের একটি আদর্শবান স্বামী লাগিয়ে দিয়েছেন আজ এই বিশেষ দিনে সৃষ্টিকর্তার কাছে একটি চাওয়া আমরা সারা জীবন যেন এভাবে কাটাতে পারি প্রিয় “শুভ জন্মদিন”।

১৫. তুমি আমার জীবনে আকর্ষণীয়, উদার, স্মার্ট পুরুষ যাকে পৃথিবীর কোন কিছুর বিনিময়ে হারাতে চাইনা এভাবেই হাতে হাত রেখে চলতে চাই সারাটি জীবন শুভকামনা রইল সৃষ্টিকর্তা তোমাকে সুস্থ রাখুক।” শুভ জন্মদিন”

১৬. তুমি আমার জীবনে রংধনুর সাত রং এর মত রংধনুর মত সারা জীবন আমার মনের আকাশে সাত রং দিয়ে মাখিয়ে রেখো প্রিয়। অনেক শুভকামনা রইল” শুভ জন্মদিন” ভালোবাসি অনেক ভালোবাসি তোমাকে।

১৭. তুমি আমার জীবনের অমূল্য সম্পদ যার কোনদিন কারো সাথে তুলনা হয়না ভালোবাসি প্রিয় অনেক ভালোবাসি তোমার আজ এই শুভদিনে অনেক শুভেচ্ছা রইল “শুভ জন্মদিন” ভালো থেকো।

১৮. তোমার এই জন্মদিনে প্রিয় একটি কথা বলতে চাই প্রথম যেদিন তোমার সঙ্গে আমার দেখা হয় সেদিন থেকে তুমি আমার স্বপ্নের মানুষ জানতাম এই শুভদিনে কামনা করি তোমার মনের বাসনা পূরণ হোক অনাবিল সুখ শান্তি দিয়ে তোমার জীবন ভরে উঠুক “শুভ জন্মদিন” প্রিয়।

১৯.আপনাকে আমার জীবনে পেয়ে আমি অনেক সুখি যা আমার কাছে কল্পনার মত মনে হয় এই দিনে আপনার শুভ কামনা করি “শুভ জন্মদিন” অনেক ভালোবাসি তোমাকে কোনদিন হারাতে চাইনা তোমাকে এভাবে পাশে পেতে চাই সারাটি জীবন। “শুভ জন্মদিন”।

২০. তোমার উৎসাহ আমাকে অনেক কিছু শেখায় তোমার অনুপ্রেরণা আমার আশা তৈরি হয়। তুমি আমাকে যে সবসময় সুখে রাখার চেষ্টা করো তা আমি বুঝি তোমার এই শুভ দিনে আমি আবার নতুন করে বলতে চাই ভালোবাসি প্রিয় ভালোবাসি অনেক ভালোবাসি তোমাকে “শুভ জন্মদিন”।

২১. আমার জীবনটা এত মূল্যবান হতো না যদি তোমার মত এমন মানুষকে আমি স্বামী হিসেবে পেতাম না। হয়তোবা আমায় বুঝতো না। আজ এই শুভদিনে তোমার শুভ কামনা করি সারা জীবন সঙ্গিনী হিসেবে আমাকে রেখো প্রিয় তোমার পাশে “শুভ জন্মদিন”।

২২. তুমি আমার মনে সর্বদা বসবাস করবে চিরকাল আমার এই হৃদয়ের স্পন্দন হয়ে থাকবে সারা জীবন এভাবেই তোমার পাশে কাটাতে চাই সারা জীবন শুভ জন্মদিন প্রিয় শুভকামনা রইল তোমার জন্য জীবনে এগিয়ে যাও আর পাশে সাপোর্ট করার মতো আমিতো রয়ে গেছি “শুভ জন্মদিন”ভালো থেকো।

২৩. তুমি আমার পাশে থাকলে পুরো পৃথিবীটাকে আমি জয় করতে পারবো তুমি আমার শক্তি আর বেঁচে থাকার অনুপ্রেরণা “শুভ জন্মদিন”প্রিয় ভালো থেকো শুভকামনা রইল তোমার জন্য।

২৪. তোমাকে আমার স্বামী হিসেবে পেয়ে অনেক আনন্দিত আপনি আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ যাকে ছাড়া আমি অসম্পূর্ণ এই শুভ দিনে অনেক অনেক শুভকামনা রইল তোমার জন্য ভালো থেকো। “শুভ জন্মদিন” সৃষ্টিকর্তা তোমার দীর্ঘায়ু দান করুক এই কামনা করি।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button