বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা (ঢাকা, রাজশাহী, চট্টগ্রামসহ সারাদেশের সকল কাস্টমার হেল্পলাইন এর এড্রেস)

বিকাশ সর্ববৃহৎ ব্যাংকিং সিস্টেম যা মোবাইল এর মাধ্যমে পরিচালিত হয়। এটি ব্র্যাক ব্যাংকের একটি উদ্যোগ। এর মাধ্যমে টাকা লেনদেন অনেকটা সহজ হয়ে গেছে। ক্যাশলেস লেনদেনের ক্ষেত্রে সারাদেশে বিকাশের সেবা গ্রহণ করতে পারবেন। কারণ বিকাশ এর সার্ভিস সারা দেশব্যাপী প্রতিটি অঞ্চলে বিস্তৃত।

বিকাশের সেবা বিস্তারের ফলে সারা দেশে সকল অঞ্চলে বিকাশ কাস্টমার কেয়ার প্রতিষ্ঠার প্রয়োজন হয়েছে। এবং জনগণকে সুন্দর সেবা প্রদানের লক্ষ্যে বিকাশ দ্রুত কাজটি সম্পন্ন করেছে। দেশের 64 টি জেলায় বিকাশের কাস্টমার কেয়ার রয়েছে।

বিভিন্ন প্রয়োজনে আমাদের কাস্টমার কেয়ারের সাহায্য নেওয়ার প্রয়োজন পড়ে। তবে কাস্টমার কেয়ারের ঠিকানা না জানার কারণে অনেক বেগ পেতে হয়। আপনাদের কষ্ট লাঘবের জন্য আমাদের আজকের আর্টিকেলটি লেখা হচ্ছে।

এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি সারা দেশের বিভিন্ন জায়গায় অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা জানতে পারবেন। আমাদের আগের লেখায় আমরা বিকাশ কাস্টমার কেয়ারের ফোন নাম্বার নিয়ে আলোচনা করেছি।

তাহলে আর কথা না বাড়িয়ে চলুন জেনে নেয়া যাক বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা সমূহ।

বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা ঢাকা

বিকাশ কাস্টমার কেয়ার ঢাকা এর ঠিকানা নিচে দেওয়া হল।

SKS Tower, Ground Floor, 7 VIP Road, Mohakhali, Dhaka – 1206

Rupayan Trade Center, Ground Floor, 114 Bangla Motor Moor, Kazi Nazrul Islam Avenue, Dhaka

সাভার, মিরপুর, বাড্ডা, বনানী, গুলশান, শ্যামলী, উত্তরা সহ অন্যান্য এলাকার কাস্টমার কেয়ারের ঠিকানা জানতে বিকাশের ওয়েবসাইট ভিজিট করুন।

 

ঢাকায় অবস্থিত বিকাশের অন্যান্য কাস্টমার কেয়ারের ঠিকানা জানতে বিকাশের ওয়েবসাইট ভিজিট করুন। ঢাকা শহরের যেহেতু বড়, সেহেতু প্রতিটি এলাকায় বিকাশের কাস্টমার কেয়ার রয়েছে।

আপনি ঢাকা যে এলাকার বাসিন্দা হোন না কেন আপনার নিকটস্থ এলাকায় রয়েছে বিকাশের কাস্টমার হেল্পলাইন। আপনি অফিস আওয়ারে সেখান থেকে সেবা নিতে পারবেন। কোন কোন বার কাস্টমার কেয়ার বন্ধ থাকে তার পূর্ণাঙ্গ তালিকা দেওয়া রয়েছে বিকাশ এর অফিসিয়াল ওয়েবসাইটে।

রাজশাহীতে অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা

রাজশাহীর প্রাণকেন্দ্র নিউমার্কেট এলাকায় রয়েছে বিকাশ কাস্টমার কেয়ার। ছুটির দিন ব্যতীত অফিস টাইমে আপনি এখান থেকে সেবা নিতে পারবেন। অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে এখানকার সেবা প্রদান নিশ্চিত করা হয়।

অটোমেটিক সফটওয়্যার এর সাহায্যে গ্রাহকদের সিরিয়াল মেনটেন করা হয়। অত্যাধুনিক কম্পিউটারের সাহায্যে খুব দ্রুতই আপনার সমস্যার সমাধান করা হয় এই সেন্টার থেকে।

নিচে থেকে দেখে নিতে পারেন রাজশাহী নিউমার্কেট এলাকায় অবস্থিত কাস্টমার কেয়ার লোকেশন।

61Chand Sons Shopping Complex, 1st Floor, New Market, Boalia, Rajshahi

বিকাশ কাস্টমার কেয়ারে ভিজিট করার সময় অবশ্যই আপনার আইডি কার্ডের ফটোকপি সাথে নিতে ভুলবেন না।

বিকাশ কাস্টমার কেয়ার ঠিকানা চট্টগ্রাম

চট্টগ্রামে বিকাশ সেবার মানোন্নয়ন করার লক্ষ্যে বেশকিছু কাস্টমার কেয়ার প্রতিষ্ঠা করা হয়েছে। যেকোনো প্রয়োজনে আপনি সেখানে যোগাযোগ করতে পারেন। অ্যাকাউন্ট সংক্রান্ত যেকোন সমস্যার সমাধান দেওয়া হয় এ সেন্টার থেকে।

আপনার একাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে আপনি সেখানে গিয়ে আপনার পরিচয় প্রদান পূর্বক পাসওয়ার্ডটি পরিবর্তন করে দিতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও কাস্টমার কেয়ার হতে বিভিন্ন প্রমোশনাল অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

চলুন দেখে নেওয়া যাক চট্টগ্রামে অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ার হেল্পলাইন এর ঠিকানা।

Center Makkah Modina Tower, 1st Floor, 78 Agrabad C/A , Chittagong

বিকাশ কাস্টমার কেয়ার সিলেট

সিলেট জেলা দেশের অর্থনীতিতে খুবই গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। কারণ সিলেট জেলার অধিকাংশ বাসিন্দা বিদেশে কাজ করে দেশে বৈদেশিক মুদ্রা পাঠায়।

আর এসব টাকা বিভিন্ন ব্যাংক এবং বিকাশের মাধ্যমে দেশে আসে। বর্তমানে বিদেশ থেকে টাকা পাঠানোর ক্ষেত্রে বিকাশ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। চার্জ কম এবং তুলনামূলক দ্রুত সময়ের মধ্যেপরিবার-পরিজনদের কাছে কষ্টার্জিত টাকা পাঠানো যায়।

আর গ্রাহকদের ভোগান্তি কমাতে বিকাশ সিলেটে কাস্টমার কেয়ার প্রতিষ্ঠা করেছে। আপনি অফিস আওয়ারে এখান থেকে বিকাশ সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধান পেতে পারেন। এখানে আমরা সিলেটে অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা লিখে দিচ্ছি।

JR Tower, 1st floor, 23 ABAS, Jail Road, Sylhet

অফিস টাইমে এই ঠিকানায় গিয়ে আপনার একাউন্ট সংক্রান্ত যেকোন সমস্যার সমাধান নিতে পারবেন কোন রকম চার্জ ছাড়া।

সেবা নিতে কি কি লাগবে

বিকাশ কাস্টমার সেন্টার থেকে সাহায্য নিতে আপনাকে কিছু কাজ করতে হবে। আপনি উক্ত অ্যাকাউন্টের মালিক তার প্রমাণ দিতে হবে।

এজন্য আপনার আইডি কার্ড এর ফটোকপি বা মেইন আইডি কার্ড সাথে রাখতে হবে। কাস্টমার কেয়ার সেন্টারে যাওয়ার সময় অবশ্যই সংশ্লিষ্ট সিম কার্ড সাথে করে যেতে হবে। একাউন্টের মালিকানা সংক্রান্ত বিষয় হলে অবশ্যই আপনার ছবি সাথে করে নিয়ে যাবেন।

বিকাশ কাস্টমার কেয়ার থেকে আপনি বিকাশ একাউন্টের মালিকানা পরিবর্তন করতে পারবেন। এছাড়াও একাউন্টে সমস্যাজনিত কারণে টাকা আটকে থাকলে সেই টাকা উত্তোলন করার জন্য একমাত্র উপায় হলো কাস্টমার কেয়ারের সেবা নেওয়া।

পরিশেষে আমাদের লেখা পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের দেওয়া ঠিকানা পেয়ে আপনি উপকৃত হলে তা অবশ্যই কমেন্টের মাঝে জানাতে ভুলবেন না। ভালো লাগলে অবশ্যই ওয়েবসাইটটি বন্ধুদের মাঝে শেয়ার করবেন।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close