বোরকা নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, পোস্ট

আমাদের ওয়েবসাইটে আপনারা বোরকা নিয়ে স্ট্যাটাস পাবেন। যারা বোরকা পরিধান করেন এবং অন্যকে বোরকা পরা তে প্রচারিত করতে চান তারা অবশ্যই বোরকা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিবেন। কারণ মানুষের এখন কেন্দ্রস্থল এবং সময় কাটানোর জায়গার পাশাপাশি দীর্ঘ সময় ধরে স্থায়ী একটি জায়গার নাম হল ফেসবুক।

মানুষকে আর কোথাও পাওয়া যাক বা না যাক ফেসবুকে একটিভ ঠিকঠাক পাওয়া যায়। বিভিন্ন অনলাইন কোম্পানি গুলো যেমন তাদের ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন ফেসবুকে তেমনি আপনিও আপনার এই শুভ বার্তা পৌঁছে দিতে পারেন ফেসবুকে একটি স্ট্যাটাস এর মাধ্যম দিয়ে।

বোরকা নিয়ে উক্তি

আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে বোরকা নিয়ে স্ট্যাটাস সংগ্রহ করা হয়েছে। আপনারা যদি এসকল স্ট্যাটাস সংগ্রহ করেন তাহলে আমাদের পরিশ্রম সার্থক হবে বলে আমরা মনে করি। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে বোঝা নিয়ে স্ট্যাটাস সংগ্রহ করুন এবং সেগুলো সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দিন এবং আপনাদের বন্ধুদের সেগুলো পড়ার সুযোগ দিন। যারা সামাজিক জীবনে পর্দা মেনে চলে না এবং বাইরে বের হতে হলে অশালীন পোশাক পরে, তারা যদি আপনার বোরকা নিয়ে স্ট্যাটাস পড়ে তাহলে সচেতন হতে পারবে।

বোরকা নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, পোস্ট

প্রকৃতপক্ষে আমাদের প্রাতিষ্ঠানিক শিক্ষা থাকলেও আমরা অনেকেই অজ্ঞ এবং অনেক কিছুই মানতে নারাজ থাকি। তাই দিকহারা এবং পথহারা মানুষদের যদি আমরা সঠিক পথে ফিরিয়ে আনতে চাই তাহলে সঠিক কিছু পোস্ট করা লাগবে আমাদের টাইমলাইনে অথবা শেয়ার করা লাগবে। এতে আপনার দেখাদেখি অনেকেই বোরকা পরিধান করতে আগ্রহ বোধ করবে এবং তারা শালীনতা বজায় রাখবে।

এই সামাজিক যোগাযোগের মাধ্যমে আপনার অভিমত কি আপনি প্রকাশ করুন এবং সকল বোনদের বোরকা ব্যবহার করতে উৎসাহী করে তুলুন। এটি যেমন সেই বোনকে বোরকা পরার মধ্য দিয়ে তার শালীনতা বজায় রাখতে সাহায্য করবে তেমনি আপনি তাকে এ ধরনের জ্ঞান মূলক কথা সরবরাহ করার জন্য পুণ্যের অংশীদার হবেন। তাই ফেসবুকে আপনারা আজেবাজে জিনিস এবং দৈনন্দিন খাবারের ছবি পোস্ট না করে বোরকা নিয়ে স্ট্যাটাস দিন।

বোরকা নিয়ে ক্যাপশন

আপনি কি ফেসবুকে একটি বোরকা পরা ছবি পোস্ট করতে চান? তাহলে আপনি যখন বোরকা নিয়ে পর্দার সহিত একটি ছবি ফেসবুকে পোস্ট করবেন তখন বোরকার মহত্ব ও তাৎপর্য নিয়ে একটি ক্যাপশন জুড়ে দিতে পারেন। আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে বিপুল পরিমাণ বোরকা নিয়ে ক্যাপশন সংগ্রহ করা হয়েছে। অনেক বোন আছেন যারা নিজেদের ছবি ফেসবুকে আপলোড না করে অনলাইন থেকে বিভিন্ন ছবি ডাউনলোড করে নেন এবং সেগুলো নিজেদের প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করেন।

সে সকল ছবির সাথে আপনারা যদি বোরকা নিয়ে ক্যাপশন জোড়ে দেন তাহলে বোরকা পরিধান সম্পর্কে অনেকেই সচেতন হবে। সমাজে যে পরিমাণ বেহায়াপনা এবং অশ্লীলতা বেড়ে চলেছে তা মূলে রয়েছে নারীরা। নারীরা তাদের ষকে বেশি পরিমাণে উদ্ভাসিত করতে গিয়ে নিজেদের সম্মান নিজেরাই ক্ষুণ্ন করেছে। তাই আপনি যদি নিজের সম্মানকে নিজেই প্রদান করেন তাহলে আপনাকে অবশ্যই পর্দার সহিত বাইরে চলতে হবে এবং হিজাব ও বোরকা পরিধান করতে হবে।

হ্যাঁ, আপনার যদি পছন্দ হয় তাহলে আপনারা হয়তো বোরকা পরিহিত একটি ছবি ফেসবুকে পোস্ট করতে পারেন। তবে অবশ্যই আপনাকে বোরকা পরিহিত ছবির সঙ্গে একটি বোরকা নিয়ে ক্যাপশন সংযুক্ত করে দিবেন। এই ক্যাপশনে এমন কিছু কথা লাগবে যেগুলো দেখে পথ হারা বোনদের বোরকা পরিধান করতে উৎসাহিত করবে।

বোরকা নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, পোস্ট

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button