সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার তারিখ ২০২২

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কিছু মাস আগে। ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছিল। সে অনুযায়ী পরীক্ষা শুরু হওয়ার কথা 27 শে অক্টোবর।

কিন্তু অনিবার্যকারণবশত পরীক্ষার দুদিন আগেই পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়। এর পর জনমনে দেখা দেয় শঙ্কা। অনেকেই প্রশ্ন করে বসেন ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা ২০২২ কবে হবে?

আপনিও কি সেই প্রশ্নের উত্তর খুঁজছেন? তাহলে এই লেখাটি আপনার জন্য। এই লেখাতে আমরা সে প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করব। তাহলে চলুন শুরু করা যাক।

হার পাওয়ার প্রজেক্ট ট্রেনিং বিনামূল্যে মেয়েদের আউটসোর্সিং বিষয়ে ট্রেনিং কারা পাবে, কবে শুরু হবে, কিভাবে করতে হবে

ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষা কবে হবে?

বিভিন্ন ওয়েবসাইটে বিভিন্ন তথ্য দেখে জনমনে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। অনেকেই বলেছেন ডিসেম্বরের 6 তারিখে ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা। কিন্তু আসলে ঘটনা তা নয়।

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডাউনলোড 2022

ডিসেম্বরের ৬ তারিখে সমাজসেবা অধিদপ্তরের পরীক্ষা রয়েছে। তবে সেটি ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা নয়। যদি সমাজসেবা অধিদপ্তরের নোটিশ দেখান তাহলে স্পষ্ট ভাবে সেখানে লেখা আছে কোন কোন পদের পরীক্ষা হবে। নতুন তারিখ এখানে দেখুন

ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার তারিখ এখনো ঘোষণা করা হয়নি। তারিখ ঘোষিত হলে আমাদের ওয়েবসাইটে আপডেট করে দেওয়া হবে। এবং এডমিট কার্ড ডাউনলোডের অপশন যুক্ত করে দেওয়া হবে।

বাংলাদেশ রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার প্রস্তুতি

আপনি কি সমাজকর্মী পদের পরীক্ষায় বসতে যাচ্ছেন? তাহলে এখনই সময় ভালোভাবে প্রিপারেশন নেওয়ার।

বিগত বছরের প্রশ্নগুলো অনুশীলনের মাধ্যমে আপনি আপনার পরীক্ষা প্রস্তুতি কে শক্তিশালী করতে পারেন। এছাড়াও বাজারে বিভিন্ন প্রস্তুতি নির্দেশিকা পাওয়া যায়। সেগুলো কিনে নিয়ে চর্চা করতে পারেন।

আপনারা জেনে থাকবেন পরীক্ষার্থীর সংখ্যা অনেক। সে কারণেই কম্পিটিশনের লেভেল হবে অনেক উচ্চ। এজন্য ভালো এবং সঠিক প্রস্তুতির কোন বিকল্প নেই। এখনই পড়াশোনায় মনোযোগ দিন এবং ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার জন্য প্রস্তুতি নেন।

ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান

ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। সঠিকভাবে পরীক্ষা প্রস্তুতি নেওয়ার জন্য বিগত বছরগুলোর প্রশ্ন অনুশীলন করা প্রয়োজন। এবং সেসব প্রশ্নের উত্তর জানার জন্য অবশ্যই সমাধানের সাহায্য নেওয়া উচিত। আজকে আমরা বিগত বছরগুলোর ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান নিয়ে আলোচনা করব।

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার তারিখ 2022

আপনারা জানেন সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদে পরীক্ষা ২০২২ সালে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। অনিবার্য কারণবশত স্থগিত ঘোষণা করা হয়। এবং 2020 সালের প্রথম দিকে পুনরায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস লকডাউন এর কারণে কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণ করতে পারেনি।

পরীক্ষার অপেক্ষায় কয়েক লক্ষ পরীক্ষার্থীর অপেক্ষা করছে। তাদের একটাই চিন্তা পরীক্ষা কবে গ্রহণ করা হবে। আমরা যথাসাধ্য চেষ্টা করছি পরীক্ষার তারিখ নির্ধারিত হওয়ার সাথে সাথেই আপনাদের জানিয়ে দেওয়ার জন্য।

ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সমাজকর্মী পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কিছু মাস আগে। এখন পর্যন্ত পরীক্ষা গ্রহণ করা হয়নি। স্থগিত পরীক্ষা শেষ হয়ে গেলে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করা হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের সাথে সাথেই সেবা অধিদপ্তরের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারবেন। আমাদের ওয়েবসাইটে আমরা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি এখান থেকেও তা ডাউনলোড করতে পারবেন।

সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার সময়সূচী

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী পদের পরীক্ষা স্থগিত হয়ে আছে। স্থগিত হওয়া পরীক্ষার সময়সূচি এখনো ঘোষণা করা হয়নি। পরীক্ষার সময়সূচি ঘোষিত হওয়ার সাথে সাথেই আমাদের ওয়েবসাইটের টা আপডেট করা হবে।

ইউনিয়ন সমাজকর্মীর কাজ

অনেকেই জানতে চেয়েছেন সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের কাজ কি? সমাজের সেবা করাই সমাজকর্মীর কাজ। বিধবা ভাতা, দলিত হরিজন, প্রতিবন্ধী ভাতা বা সরকারের বিভিন্ন জরিপ কাজে অংশগ্রহণ করায় প্রধানত একজন সমাজকর্মীর কাজ।

ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষা ২০২০

ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ ২০২০ সমাজকর্মী ইউনিয়ন (স্থায়ী রাজস্ব)

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button