সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষা কবে হবে?

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কিছু মাস আগে। ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছিল। সে অনুযায়ী পরীক্ষা শুরু হওয়ার কথা 27 শে অক্টোবর।

কিন্তু অনিবার্যকারণবশত পরীক্ষার দুদিন আগেই পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়। এর পর জনমনে দেখা দেয় শঙ্কা। অনেকেই প্রশ্ন করে বসেন ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা 2019 কবে হবে?

আপনিও কি সেই প্রশ্নের উত্তর খুঁজছেন? তাহলে এই লেখাটি আপনার জন্য। এই লেখাতে আমরা সে প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করব। তাহলে চলুন শুরু করা যাক।

ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষা কবে হবে?

বিভিন্ন ওয়েবসাইটে বিভিন্ন তথ্য দেখে জনমনে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। অনেকেই বলেছেন ডিসেম্বরের 6 তারিখে ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা। কিন্তু আসলে ঘটনা তা নয়।

ডিসেম্বরের ৬ তারিখে সমাজসেবা অধিদপ্তরের পরীক্ষা রয়েছে। তবে সেটি ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা নয়। যদি সমাজসেবা অধিদপ্তরের নোটিশ দেখান তাহলে স্পষ্ট ভাবে সেখানে লেখা আছে কোন কোন পদের পরীক্ষা হবে।

ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার তারিখ এখনো ঘোষণা করা হয়নি। তারিখ ঘোষিত হলে আমাদের ওয়েবসাইটে আপডেট করে দেওয়া হবে। এবং এডমিট কার্ড ডাউনলোডের অপশন যুক্ত করে দেওয়া হবে।

ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার প্রস্তুতি ২০১৯

আপনি কি সমাজকর্মী পদের পরীক্ষায় বসতে যাচ্ছেন? তাহলে এখনই সময় ভালোভাবে প্রিপারেশন নেওয়ার।

বিগত বছরের প্রশ্নগুলো অনুশীলনের মাধ্যমে আপনি আপনার পরীক্ষা প্রস্তুতি কে শক্তিশালী করতে পারেন। এছাড়াও বাজারে বিভিন্ন প্রস্তুতি নির্দেশিকা পাওয়া যায়। সেগুলো কিনে নিয়ে চর্চা করতে পারেন।

আপনারা জেনে থাকবেন পরীক্ষার্থীর সংখ্যা অনেক। সে কারণেই কম্পিটিশনের লেভেল হবে অনেক উচ্চ। এজন্য ভালো এবং সঠিক প্রস্তুতির কোন বিকল্প নেই। এখনই পড়াশোনায় মনোযোগ দিন এবং ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার জন্য প্রস্তুতি নেন।

Updated: December 1, 2019 — 10:04 am

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *