ঈদ মোবারক শুভেচ্ছা, স্ট্যাটাস, পোস্ট, বার্তা ও পিকচার ২০২০ ঈদ এসএমএস

আমাদের আজকের আলোচনার বিষয় ঈদ মোবারক শুভেচ্ছা, স্ট্যাটাস, পোস্ট, বার্তা ও পিকচার ২০২০ ও ঈদ এসএমএস। আগামীকাল অর্থাৎ পহেলা জুলাই 2020 তারিখে উদযাপিত হচ্ছে ঈদুল আযহা। ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সারাদেশব্যাপী ঈল উদযাপিত হবে।

ঈদের আনন্দকে ভাগ করে নিতে আমরা ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকি। আমাদের প্রিয়জনদের মোবাইলে ক্ষুদেবার্তা বা এসএমএস পাঠিয়ে ঈদের শুভেচ্ছা জানানো যায়। এছাড়াও ফেইসবুকে ঈদ মোবারক স্ট্যাটাস এবং পোস্ট করার মাধ্যমে প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠানো যায়।

আমরা আজকে বাছাইকৃত কতকগুলো ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস ও পিকচার নিয়ে আলোচনা করব। এই লেখাটা পড়ার মাধ্যমে আপনি খুব সহজেইঈদ মোবারক স্ট্যাটাস ও এসএমএস ডাউনলোড করতে পারবেন।

ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা

আপনি কি ঈদের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে চান? তাহলে সবচেয়ে সহজ উপায় হল প্রিয়জনকে ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা পাঠানো। আপনি বিভিন্নভাবে ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন।

সবচেয়ে আকর্ষণীয় এবং আবেগঘন মাধ্যম হলো মোবাইল ফোনে এসএমএস দেওয়া। এতে আন্তরিকতা বৃদ্ধি পায়। এবং নির্দিষ্ট সময়ে আপনার প্রিয়জনের মোবাইলে শুভেচ্ছা পাঠানো যায়।

দ্বিতীয় উপায় হলো ফেসবুক মেসেঞ্জারে মেসেজ দেওয়া। আপনি ঈদের শুভেচ্ছা বার্তা লিখে তা আপনার প্রিয়জনকে পাঠিয়ে দিন। এজন্য সবচেয়ে ভালো হয় ছবির উপরে ঈদের শুভেচ্ছা বার্তা লিখে পাঠান। আপনি এখান থেকে ঈদের শুভেচ্ছা পিকচার ডাউনলোড করতে পারবেন।

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস

আপনি ফেসবুকে স্ট্যাটাস পোস্ট করার মাধ্যমেও আপনার প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। ইন্টারনেটের এখানে সেখানে ছড়িয়ে ছিটিয়ে থাকে অনেক অসংখ্য ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস। আমরা সেখান থেকে বেছে বেছে পছন্দমত ঈদ শুভেচ্ছা ডাউনলোড করেছি। আপনি যদি ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে তা খুব সহজেই করে নিতে পারবেন।

সবচেয়ে সুন্দর সুন্দর ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস ডাউনলোড করতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

ঈদ মোবারক এসএমএস ২০২০

আমরা ১০০ টার মতো বেশি ঈদ মোবারক এসএমএস প্রকাশ করেছি। আপনি এখান থেকে ডাউনলোড করে আপনার জন্য মোবাইলে পাঠাতে পারেন। ছবি আকারে এসএমএস শুভেচ্ছা বার্তা দেওয়া হয়েছে। ঈদ মোবারক এসএমএসগুলো আপনার প্রিয়জন, বন্ধু, প্রেমিক-প্রেমিকাকে দিতে পারবেন। এছাড়াও শিক্ষক বা গুরুজনদের পাঠাতে পারবেন।

প্রেমিক-প্রেমিকাদের ঈদের শুভেচ্ছা এসএমএস ২০২০

বর্তমানে প্রেমিক-প্রেমিকারা বিভিন্নভাবে ঈদের শুভেচ্ছা আদান-প্রদান করে। যেহেতু তারা মোবাইল ডিভাইসের মাধ্যমে একজন আরেকজনের সাথে যোগাযোগ রক্ষা করে সেহেতু মোবাইল-ই সবচেয়ে সহজ মাধ্যম। বিভিন্নভাবে প্রেমিক-প্রেমিকা আপনজনকে ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা পাঠায়। এরমধ্যে ঈদের এসএমএস অন্যতম।

বর্তমানে দেখা যায় প্রেমিক-প্রেমিকা হাতে মেহেদি দেওয়ার জন্য বিভিন্ন ডিজাইন করে থাকে। তাদের প্রিয়জনের নাম হাতে মেহেদির ডিজাইন এর সাথে লিখে রাখে। মেহেদির সুন্দর সুন্দর ডিজাইন পেতে এই লিংকে ক্লিক করুন।

প্রেমিকাকে খুশি করার ঈদের এসএমএস বা প্রেমিকাকে পাঠানোর জন্য সুন্দর সুন্দর মেসেজ আপনি এখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close