ময়মনসিংহ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ Mymensingh Sehri and Iftar Time 2022

আপনারা যদি ময়মনসিংহ জেলায় বসবাস করে থাকেন এবং মাহে রমজান মাস পালন করার নিয়ত করে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইট থেকে আজকে অনলাইনের মাধ্যমে ময়মনসিংহ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে নিতে পারবেন। 2022 সাল এবং হিজরী 1443 অন এ মাহে রমজান মাস শুরু হতে যাচ্ছে এবং ইংরেজি মাসের হিসাব অনুযায়ী এপ্রিল মাসের 3 তারিখ থেকে এই পবিত্র মাহে রমজান মাস শুরু হবে বলে আশা করা যাচ্ছে।

অর্থাৎ চাঁদ যদি দেখা যায় তাহলে ময়মনসিংহ জেলা সহ আশেপাশের সকল জেলা এবং সমগ্র বাংলাদেশ এপ্রিল মাসের 3 তারিখ থেকে এই মাহে রমজান শুরু হবে এবং মাহে রমজান মাস শুরু হওয়া উপলক্ষে আমাদের অবশ্যই সেহরি ও ইফতারের সময়সূচি দেখতে হবে। যদিও আশে পাশের মসজিদে মাইক এর মাধ্যমে সকল মুসলমানকে সঠিক সময় প্রদান করে অ্যালার্ট করা হয় তার পরেও আপনারা অবশ্যই নিজেদের কাছে একটি সময়সূচী সংরক্ষণ করে রাখলে নিজের আইডি দেখতে পারবেন এবং বিভিন্ন সময়ে দেখার মাধ্যমে নিজেদের মনে নিয়ত করতে পারবেন যে আগামী দিন সেহরির সময় যথাসময়ের আগে ঘুম থেকে উঠে তা সম্পন্ন করবেন।

মাহে রমজান মাসে একটি ফজিলতপূর্ণ মাস যা আমরা সকলেই জানি এবং এই মাসের যে শিক্ষা একজন মানুষের জীবনে প্রদান করে সেই শিক্ষা একজন মানুষ যদি ধরে রাখতে পারে তাহলে আজীবন তার ভেতরে আর কোনো ধরনের পাপ পঙ্কিলতা থাকবে না এবং সে মানুষ হয়ে উঠবে ধর্মীয় দৃষ্টিকোণ থেকে একজন শুদ্ধ মানুষ। তাই আপনি যেহেতু ময়মনসিংহ জেলায় বসবাস করেন সেহেতু ইসলামিক ফাউন্ডেশন থেকে প্রকাশকরা সেহেরী ও ইফতারের সময়সূচী ২০২২ ডাউনলোড করে নিলে সেখান থেকে সঠিক সময় প্রতিনিয়ত দেখতে পাচ্ছেন।

আমাদের এই মাহে রমজান মাস পালন করতে হবে সঠিক নিয়মে এবং সঠিক সময়ে। যারা ঢাকা জেলার সঙ্গে ময়মনসিংহ জেলার সময়ের পার্থক্য অর্থাৎ ইসলামিক ফাউন্ডেশন এর প্রকাশ করা ঢাকা জেলার ক্যালেন্ডার এর সঙ্গে সমান মিল খুঁজতে চান তারা প্রত্যেকদিন ময়মনসিংহ জেলার সঠিক সময়ে পেতে সেহরি ও ইফতারের সময় করে নেবেন।

ময়মনসিংহ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

এতে আপনারা সঠিকভাবে সময় জানতে পারবেন এবং আপনাদের জন্য বিশেষভাবে ময়মনসিংহ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি নির্দিষ্টভাবে প্রদান করা হয়েছে এবং এগুলো আপনারা ছবি আকারে আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজ নিয়মে ডাউনলোড করতে পারবেন। সকলের শারীরিক সুস্থতা অনুযায়ী এই মাহে রমজান মাস জানা প্রত্যেকটি মুসলমান পালন করতে পারে তার জন্য দোয়া এবং ভালোবাসা রইলো।

ইসলামিক ফাউন্ডেশন সেহরি ও ইফতারের সময়সূচী

সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

আজকের সেহরির শেষ সময় ২০২২

আজকের ইফতারের সময়সূচি ২০২২

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button