সিনিয়র স্টাফ নার্স প্রবেশপত্র ডাউনলোড – বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ২০২০

আপনি জানেন কি সেপ্টেম্বর 20 তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড প্রকাশ করা হয়েছে? অনলাইন হতে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। এডমিট কার্ড ছাড়া কোন পরীক্ষার্থীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হবে না।

আপনি যদি সিনিয়র স্টাফ নার্স পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই তা করতে পারবেন। কিভাবে আপনি এডমিট কার্ড ডাউনলোড করবেন তা জানতে আমাদের লেখা টি মনোযোগ সহকারে পড়ুন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নার্স নিয়োগ এডমিট কার্ড

আপনি যদি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিনিয়র স্টাফ নার্স পোষ্টের জন্য আবেদন করে থাকেন তাহলে অবশ্যই আপনাকে এখন এডমিট কার্ড ডাউনলোড করতে হবে। কারণ এডমিট কার্ড ছাড়া কেউ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।

এডমিট কার্ড ডাউনলোড করার নির্দিষ্ট সময়সীমার রয়েছে। নোটিশ প্রকাশের ৭ দিনের মধ্যে অবশ্যই আপনাকে এডমিট কার্ড সংগ্রহ করতে হবে। এডমিট কার্ড ডাউনলোড এর নোটিশ প্রকাশিত হয়েছে সেপ্টেম্বর মাসের 20 তারিখে। সে হিসেবে অবশ্যই সেপ্টেম্বর 27 তারিখের মধ্যে আপনাকে এডমিট কার্ড সংগ্রহ করতে হবে।

কিভাবে তা সংগ্রহ করবেন জানার জন্য ওয়েবসাইটে প্রকাশিত নোটিশ দেখে নিতে পারেন। এছাড়াও আমাদের ওয়েবসাইট থেকেও তা জানা যাবে।

কিভাবে সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করব

আপনি খুব সহজেই এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। এজন্য আপনাকে ভিজিট করতে হবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট।

এরপর মেনু হতে সিনিয়র স্টাফ নিয়োগ পরীক্ষা নির্বাচন করতে হবে। তারপর আপনার পরীক্ষার রোল নাম্বার প্রবেশ করাতে হবে। এবং সেইসাথে পাসওয়ার্ড ইনপুট করতে হবে।

এরপর ডাউনলোড বাটনে ক্লিক করলে এডমিট কার্ড স্ক্রিনে প্রদর্শিত হবে। সবশেষে প্রিন্ট বাটনে ক্লিক করার মাধ্যমেই এডমিট কার্ড প্রিন্ট করে নিতে হবে।

সিনিয়র স্টাফ নিয়োগ পরীক্ষার তারিখ

আপনি কি জানেন কবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে? যদি না জেনে থাকেন তাহলে খুব সহজে তা জানতে পারবেন।

এজন্য আপনি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত নিয়োগ পরীক্ষার নোটিশ হতে তা জানতে পারবেন। এছাড়াও এডমিট কার্ড ডাউনলোড এর জন্য যে নির্দেশনা প্রকাশিত হয়েছে সেখানেও স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে কত তারিখে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যদিও বাংলাদেশের সকল নিয়োগ পরীক্ষা করানো ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে সেহেতু সঠিকভাবে বলা যাচ্ছে না পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে কিনা।

তবে প্রকাশিত নোটিশ হতে জানা যায় পরীক্ষার তারিখ 16 ই অক্টোবর নির্ধারণ করা হয়েছে। আপনি যদি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের কথা ভাবেন তাহলে অবশ্যই আপনাকে ভালোভাবে প্রস্তুতি নিতে হবে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close