শুভ বাংলা নববর্ষ ১৪২৯ স্ট্যাটাস শুভেচ্ছা উইশ পিকচার ডাউনলোড (পহেলা বৈশাখ ২০২৪)

বাঙালি জাতির কাছে বাংলা নববর্ষ মানেই একটি আনন্দের দিন এবং এই নববর্ষ বাঙালিরা খুব সুন্দরভাবে পালন করে। ১৪২৮ সাল কে পেছনে ফেলে ১৪২৯ সালে শুরু হচ্ছে এবং পুরাতন দিনের যত ধরনের মন খারাপ এবং দুঃখ বেদনা রয়েছে তার পেছনে ফেলে এখন যদি আমরা নতুন বছরে প্রত্যেকটি কাজ সুন্দরভাবে শুরু করতে পারি তাহলে নতুন এই বছর আমাদের জীবনে অনেক কিছু ফিরিয়ে দিবে এবং অনেক কিছুর ভেতর থেকে আমরা সফলতা অর্জন করতে পারব।

তাই বছরের এই প্রথম দিন আমরা খুব সুন্দরভাবে পালন করব এবং বছরের অন্যান্য সময় তাদের সঙ্গে যোগাযোগ হয় না তাদের সঙ্গে একটু যোগাযোগ করে বছরের প্রথম দিন খোঁজ খবর নেওয়ার চেষ্টা করব।

পরিবারের সদস্যের সঙ্গে সুন্দরভাবে দিনটি কাটানোর চেষ্টা করব এবং যারা স্পেশাল মানুষ রয়েছে তাদের সঙ্গে তো আপনারা ঘুরতে যাবেন এটা স্বাভাবিক বিষয়। কিন্তু বর্তমান সময়ের বাংলা নববর্ষ মাহে রমজান মাসে পালিত হচ্ছে বলে অনেক ধর্মপ্রাণ মুসলমানের পালন করবেন না এবং তারা হয়তো ঘরে বসে বন্ধু-বান্ধবদের জানানোর জন্য পহেলা বৈশাখের এসএমএস অথবা শুভেচ্ছা জানাবেন।

তবে বন্ধুদের যদি আমরা শুভেচ্ছা জানাই এবং তাদের যদি শুভ কামনা করে তাহলে সেটা খুব খারাপ কিছু নয় এবং এজন্য আপনারা আমাদের ওয়েবসাইট থেকে বাংলা নববর্ষ ১৪২৯ সালের জন্য এমন কিছু মেসেজ সংগ্রহ করুন যেগুলো তাদেরকে পাঠাতে পারবেন এবং এই মেসেজগুলো পাঠালে তারা ভাববে যে আসলেই আপনারা তাদের ভালো চান এবং তারা যেমন আপনাকে মনে মনে অনেক ভালো বোঝে তেমনি আপনিও তাদেরকে আপনার ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়ে দিন।

তাই আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে পহেলা বৈশাখ উপলক্ষে বিভিন্ন ধরনের পিকচার ডাউনলোড করার ব্যবস্থা করা হয়েছে এবং অনেকে আছেন যারা এই পহেলা বৈশাখে বন্ধু-বান্ধবদের উইস করেন। বিশেষ করে আমরা যখন হঠাৎ করে কোনো বন্ধু বান্ধবদের সঙ্গে দেখা হয় তাহলে তাদেরকে আমরা বলে যে শুভ নববর্ষ বা হ্যাপি নিউ ইয়ার।

এই নববর্ষ পালন করার জন্য আমরা নতুন বছরে নতুন মানুষদেরকে অবশ্যই একটি করে এসএমএস দিব এবং তাদের ক্ষেত্রে যদি আমরা ফেসবুক এ সংযুক্ত থাকে অথবা তাদের ফোন নাম্বার যদি আমাদের সংগ্রহে থাকে তাহলে অবশ্যই আমরা তাদেরকে এসএমএস দিতে ভুল করবোনা।

তাছাড়া কিছু স্পেশাল মানুষ রয়েছে যাদের কে ফেসবুকে পোস্ট না করে ইনবক্সে এমন কিছু মেসেজ দিতে হয় যেগুলোতে যারা খুশি হয় এবং যেগুলো তারা মনে করে থাকে যে তাদেরকে এই বিশেষ দিনে বিশেষ মানুষ অবশ্যই মেসেজ দিবে এবং এই মেসেজ হবে পহেলা বৈশাখ সম্পর্কিত।

তাই মনের মানুষের জন্য আমাদের ওয়েবসাইট থেকে মেসেজ সংগ্রহ করে নিন এবং এই মেসেজ আপনারা চাইলে বন্ধু-বান্ধবদের এবং কাছের মানুষদের কে পাঠাতে পারেন। তাছাড়া নতুন বছরের নতুন কিছু সূচনা ঘটায় এবং নতুন বছরে আমরা অতীতের যত ধরনের দুঃখ কষ্ট হয়েছে তা ভুলে গিয়ে নতুন করে সকল কিছু শুরু করতে পারলে সবচাইতে ভালো হবে।

কারণ বিভিন্ন মনীষীর বলেছেন অতীতকে নিয়ে না ভাবতে বরং ভবিষ্যতের ভাবনা না-ভেবে আমরা যদি বর্তমানের সকল কিছুর সঙ্গে বিবেচনা সাথে চলতে পারি তাহলে দেখা যাবে যে সবচাইতে ভালো হবে এবং বর্তমানের মাধ্যমে আমাদের সুন্দর ভবিষ্যত অপেক্ষা করছে। তাই আমাদের বাস্তবিক জীবনে যাদের সঙ্গে খুব সুসম্পর্ক রয়েছে এবং যাদের সঙ্গে আমাদের কর্মের দিক থেকে সংযোগ রয়েছে তাদেরকে আমরা এই বিশেষ দিনের অর্থাৎ বাংলা নববর্ষের উইশ জানাবো।

এই উইশ অবশ্যই ছোট থেকে বড় এবং বড় থেকে ছোট না জানাতে পারবেন। তাই বছরের নতুন দিনে আপনারা সকলেই উইশ করবেন এবং চাইলে আপনারা তাদেরকে পিকচার এর মাধ্যমে সুন্দর সুন্দর ছবি গিফট করতে পারেন।

আসলে এই ধরনের ছবিতে পহেলা বৈশাখ লেখা সম্পর্কিত বিভিন্ন ধরনের কথা লিখা আছে। তাছাড়া অনেকেই আছে যারা ছবি পেতে পছন্দ করে এবং এই জন্য আমাদের ওয়েবসাইটে বাংলা নববর্ষ লেখা বিভিন্ন ধরনের পিকচার নিয়ে আসা হয়েছে। তাই আমাদের ওয়েবসাইট থেকে আপনারাই পিকচার ডাউনলোড করে নিন এবং বন্ধু-বান্ধবদেরকে পাঠিয়ে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ পালন করুন।

About শাহরিয়ার হোসেন 4779 Articles
Shahriar1.com ওয়েবসাইটে আপনার দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় যা কিছু দরকার সবকিছুই পাবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*