সুন্দরী মেয়েদের ফোন নাম্বার কথা বলার জন্য (ফেসবুকে মেয়েদের মোবাইল নম্বর)

আপনি কি একাকীত্বে ভুগছেন? কথা বলার মানুষ নাই? মনের গোপন কথা শেয়ার করার মতো কাউকে খুঁজছেন? তাহলে আপনাদের জন্য আজকের এই আয়োজন। আমাদের এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি সুন্দরী সুন্দরী মেয়েদের ফোন নাম্বার সংগ্রহ করতে পারবেন। বিভিন্ন কলেজ বা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেয়েদের ফোন নাম্বার পেতে অবশ্যই এই লিখাটি মনোযোগ সহকারে পড়তে হবে।

মেয়েদের ইমু মোবাইল নাম্বার

অডিও এবং ভিডিও কলের জন্য সবচেয়ে জনপ্রিয় সফটওয়্যার এর নাম ইমু। মধ্যপ্রাচ্যসহ বাংলাদেশে ব্যাপক জনপ্রিয় এই অ্যাপটি। এই অ্যাপ ব্যবহারের মাধ্যমে একজন ব্যবহারকারী ইন্টারনেটের সাহায্যে যেকোনো ইমো ব্যবহারকারীকে সম্পূর্ণ বিনামূল্যে কল করতে পারে। একাউন্ট খোলা থেকে শুরু করে যাবতীয় কাজ বিনামূল্যে সম্পাদন করা যায়।

যারা একাকীত্বে ভোগে বা মনের কথা বলার মানুষ নেই তারা মেয়েদের ইমু নাম্বার খোঁজ করে। কারণ ইমুতে কথা বলতে কোন টাকা লাগে না। পক্ষান্তরে ইমুর ভয়েস কোয়ালিটি খুবই সুন্দর।

সুন্দরী মেয়েদের ফেসবুক আইডি

সে কারণেই যারা বিদেশে থাকে বা বাংলাদেশের প্রবাসী তারা বাংলাদেশের মেয়েদের ইমু নাম্বার খোঁজ করে। ইমুতে এরা বন্ধুত্ব করে এবং ঘন্টার পর ঘন্টা কথা বলে।

তবে যারা বাংলাদেশে কোন বন্ধু বা বান্ধবী জোগাড় করতে পারে না তারা টাকার বিনিময়ে সুন্দরী মেয়েদের সাথে ইমুতে কথা বলে। সে কারণেই অনেকের মনে ধারণা যে ইন্টারনেটে সার্চ করে এমন মেয়েদের মোবাইল নাম্বার জোগাড় করা।

মেয়েদের নাম্বার কথা বলার জন্য

অনেক পাঠক আমাদের কাছ থেকে কথা বলার জন্য মেয়েদের নাম্বার চেয়েছেন। আপনাদের ডাকে সাড়া দিয়ে আমরা কিছু মেয়ের মোবাইল নাম্বার এখানে দিচ্ছি।

তবে মেয়েদের কল করার ব্যাপারে আপনাকে সাবধান হতে হবে। কারণ আপনি যখন তখন কল দিলে তাদের সাথে কথা বলতে পারবেন না। এর কিছু কারণ রয়েছে।

ভাবি ও বৌদি পটানোর সহজ উপায় ও কৌশল

বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় আমরা না জেনেই অন্যকে কল দিই এবং কথা বলার জন্য জোর জবরদস্তি করি। অপর প্রান্তের মানুষটি ব্যস্ত আছে কিংবা মানসিকভাবে কেমন আছে তা আমরা খোঁজখবর নেইনা। কথা বলার ব্যাপারে কল দিয়ে সবার আগে আমাদের পারমিশন নিয়ে নেওয়া উচিত।

মেয়েদের whatsapp number

ইমুর পরে যেই সফটওয়্যারটি জনপ্রিয়তা অর্জন করেছে তা হচ্ছে হোয়াটসঅ্যাপ। হোয়াটসঅ্যাপ ব্যবহার করার মাধ্যমে আমরা টেক্সট মেসেজিং, অডিও কল বা ভিডিও কল করতে পারি। ইমুতে কথা বলার জন্য যেমন কোন চার্জ লাগে না হোয়াটসঅ্যাপেও একই ব্যাপার।

আমরা এখানে ফ্রি মাইন্ডে কথা বলার মত কিছু মেয়েদের হোয়াটসঅ্যাপ নাম্বার শেয়ার করতে চলেছি। এ নাম্বারগুলো ফেসবুক এবং ইন্টারনেটের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করা।

মেয়েদের ইমু আইডি
Imo নাম্বার
প্রেম করার জন্য মোবাইল নাম্বার চাই
Facebook নাম্বার
নাম্বার আছে

সৌদি আরবের মেয়েদের মোবাইল নাম্বার

বাংলাদেশের প্রায় এক কোটি মানুষ বিদেশে কাজ করে। এর মধ্যে ২২ লক্ষ মানুষ শুধুমাত্র সৌদি আরবে কাজের জন্য অবস্থান করে। বাংলা ভাষাভাষী মানুষের সাথে কথা বললে মনের ভাব প্রকাশ করা যায়।

সে কারণেই অনেকেই সৌদি আরবের মেয়েদের মোবাইল নাম্বার খোঁজ করে থাকেন। এখানে আমরা বাংলাদেশের সৌদি আরব অভিবাসীদের মোবাইল নাম্বার তুলে ধরব। আশা করব আমাদের আয়োজন আপনার ভালো লাগবে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button