জিও মোবাইল ফোনের দাম ২০২০ কত? জেনে নিন

জিও মোবাইল ফোন ভারতে সবচেয়ে বেশি জনপ্রিয়। জিও ব্র্যান্ডের ছোট এবং বড় অনেক মোবাইল রয়েছে। সবচেয়ে লেটেস্ট জিও ৩ মোবাইল ফোন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

আজকে আমরা আলোচনা করব জিও মোবাইল ফোনের দাম সম্পর্কে। কম দাম থেকে শুরু করে বেশি দামের অ্যান্ড্রয়েড ডিভাইস রয়েছে জিও ব্যান্ডের। সকল মডেলের মোবাইল ফোনের বর্তমান বাজার মূল্য নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো।

জিও ফোন ৫ (JioPhone 5) এর দাম

সবচেয়ে আকর্ষণীয় মডেলের জিও ফোন পাওয়া যাবে অল্প কিছুদিনের মধ্যেই। এর দাম হবে মাত্র ৩৯৯ টাকা। তবে এটা ভারতের বাজার মূল্য। অবশ্যই মনে রাখতে হবে এটা কোন অফিসিয়াল ঘোষণা নয়।

কবে রিলিজ করা হবে জিও ফোন ৫ঃ

খুব শীঘ্রই লঞ্চ হতে যাচ্ছে রিলায়েন্স জিও টেলিকম কোম্পানির নিজস্ব মোবাইল ডিভাইস জিও ফোন 5। অল্প কিছুদিনের জন্য ভারতের বাজারে পাওয়া যাবে এই মোবাইল ডিভাইসটি। অপারেটিং সিস্টেম থাকবে এই মোবাইল ফোনে।

দুই হাজার কুড়ি জিও ফোনের দাম কত

২০২০ সালে জিও মোবাইল ফোনের দাম কমেছে। আমরা এখানে জিও ব্র্যান্ডের সকল মোবাইল ফোনের দাম নিয়ে আলোচনা করতে যাচ্ছি।

জিও ফোন ৩ এর দামঃ জিও টেলিকম কোম্পানির এই মোবাইলটি বর্তমান দাম 399 টাকা। এতে ক্লিয়ার অডিও কলের সুবিধা পাবেন। স্বল্প আয়ের মানুষদের জন্য এই মোবাইল ডিভাইস টি পারফেক্ট। আপনি কি এই মোবাইলটি ব্যাবহার করে দেখেছেন? নিচে কমেন্ট করে জানাতে পারেন এর ফিচার সম্পর্কে।

কি কি সুবিধা থাকছে এই মোবাইলেঃ

399 টাকায় মোবাইল কিনলে আপনি পাবেন 50 টাকা রিচার্জ যার মেয়াদ থাকবে 28 দিন। এটা ব্যবহার করে জিও থেকে জিও নেটওয়ার্কে ফ্রি কল করা যাবে। তবে অন্য অপারেটরে কল করার জন্য রিচার্জ করা লাগবে। এই মোবাইল গুলোতে কোন ধরনের ইন্টারনেট সুবিধা থাকবে না বলে জানা গেছে।

এছাড়াও এই মোবাইল সাথে আপনি পাবেন 100 টি এসএমএস ফ্রি।

কোথায় পাবেন জিও ফোন

জিও ফোন গুলো আপনি ভারতের যেকোনো মোবাইল শপ এ পাবেন। আপনি চাইলেই জিও ফোনের শোরুম থেকেও মোবাইলটি কিনতে পারবেন। এছাড়াও অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close