ড্রোন ক্যামেরা প্রাইস ইন বাংলাদেশ – সকল দামের ড্রোন

সম্প্রতি বাংলাদেশ সরকার ড্রন আমদানি এবং ব্যবহারের ওপর নিষেধাজ্ঞা তুলে দিয়েছে। এরপর অনেকেই ড্রন কেনার ব্যাপারে আগ্রহী হয়েছেন। কিন্তু ড্রোনের বাজার মূল্য বা কোথা থেকে কিনতে হবে এবং কিভাবে তা হাতে পাওয়া যাবে সে সম্পর্কে আইডিয়া না থাকার কারণে অনেকেই সামনে আগাতে পারছেন না। আমাদের আজকের লেখায় আমরা ড্রোন ক্যামেরা প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে আলোচনা করব।

আমাদের এই লিখাটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন সবচেয়ে কমদামে কোন ড্রোনটি কিনতে পাওয়া যাবে, কোন ড্রোনগুলো সবচেয়ে ভালো, কিংবা কোথা থেকে স্বল্প মূল্যে ড্রোন কিনতে পাওয়া যাবে।

বাচ্চাদের খেলনা ড্রোন

বর্তমানে বাজারে বাচ্চাদের বিভিন্ন খেলনা ড্রোন পাওয়া যায়। এগুলো দামে যেমন সস্তা তেমনি অনেক আকর্ষণীয়। বাচ্চারা এগুলো নিয়ে খেলতে অনেক বেশি মজা পায়। বর্তমানে বিভিন্ন বিভাগীয় শহরে ড্রোন খেলনার দোকান রয়েছে।

তবে সবচেয়ে বড় ড্রোনের বাজার রয়েছে ঢাকাতে। আপনি ঢাকা গিয়ে ড্রোন কিনতে পারবেন কিংবা অনলাইনে অর্ডার করার মাধ্যমেও কিনতে পারবেন। বিভিন্ন দোকান থেকে ড্রোন অর্ডার করলে তারা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনার বাসায় পৌঁছে দিবে।

খেলনা ড্রোনের দাম

বাচ্চাদের খেলনা ড্রোন ১৬০০ টাকা থেকে শুরু। ফিচার এর উপর ভিত্তি করে দাম নির্ধারিত হয়ে থাকে। তবে অল্প দামের ড্রোন গুলোর ব্যাটারি পারফরম্যান্স খুবই বাজে। মাত্র 15-20 মিনিট ব্যাকআপ দেবে অর্থাৎ উড়তে পারবে।

সবচেয়ে কম দামী ড্রোন

বাংলাদেশের বিভিন্ন মডেলের ড্রোন পাওয়া যায়। কোন ড্রোন এর দাম কম আবার কোন ড্রোনের দাম তুলনামূলক বেশি। পাবে বেশি দামের ড্রোনগুলোর কার্যক্ষমতা অনেক বেশি।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।
Back to top button
Close
Close