স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ পিডিএফ ডাউনলোড

স্বাস্থ্য অধিদপ্তরের পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় ও পাবলিক হেলথ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ হয়েছে। তাবলীগে হেলথ ও স্বাস্থ্য অধিদপ্তর সর্বমোট ১১ পদে ৪৩ জনকে নিয়োগ দেওয়া হবে। স্বাস্থ্য অধিদপ্তর পরিবার পরিকল্পনা এবং পাবলিক হেলথ  এর আন্ডারে অনেক পদের লোকসংখ্যা নেওয়া হচ্ছে। 

আমাদের এই পেইজে আপডেট সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পাবেন। তাছাড়া অন্য যেকোন ক্যাটাগরি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের এই পেজে পাবেন। তাই সব চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানতে আমাদের পেজে ঘুরে আসুন। স্বাস্থ্য অধিদপ্তর পরিবার পরিকল্পনা ও পাবলিক হেলথ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানতে আমাদের পেজে দয়া করে ঘুরে আসুন।

স্বাস্থ্য অধিদপ্তর মন্ত্রণালয় ও পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি এর বিস্তারিত তথ্য

স্বাস্থ্য অধিদপ্তর পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল:

আবেদন শুরুর তারিখ :  ১০ জানুয়ারি ২০২১ ইং

মোট পদের সংখ্যা : ৪৩ জন

শিক্ষাগত যোগ্যতা‌:  যে কোন বিশ্ববিদ্যালয় ও প্রতিষ্ঠান থেকে স্নাতক পাস

বয়স‌ : ১৮ থেকে ৩০ এর মধ্যে

আবেদন ফি: সর্বমোট ১১২ টাকা

বেতন : পদের ধরন অনুযায়ী

আবেদনের শেষ তারিখ : ৩১ জানুয়ারি ২০২১ ইং

অনলাইনে আবেদনের নিয়ম

এস.এম.এস ও অনলাইনে ফরম পূরণ করে আবেদন করতে হবে।

যেকোনো টেলিটক সিম থেকে টাকা পেমেন্ট করে www.hsd.teletalk.cok.bd ওয়েবসাইটে প্রবেশ করে ফরম পূরণ করতে হবে।

অনলাইনে ফরম পূরণের মাধ্যমে ইউজার আইডি ব্যবহার করে এস এম এস পদ্ধতি অনুসরণ করে আবেদনের ফি জমা দিতে হবে।

www.hsd.teletalk.com.bd ওয়েব সাইটে প্রবেশ করে  আবেদনকারীকে সকল ইনফরমেশন সঠিকভাবে পূরণ করে ছবি এবং আবেদনকারীর সিগনেচার আপলোড করে সঠিকভাবে ইউজার আইডি সংগ্রহ করে আবেদনের ফি দেওয়ার জন্য যেকোনো টেলিটক সিম থেকে এসএমএস করতে হবে।  এসএমএস এর মাধ্যমে আবেদনের ফি জমা দিয়ে প্রার্থীকে আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন সম্পন্ন করতে এসএমএসের পদ্ধতি নিচে দেওয়া হল।

এস.এম.এস করার নিয়মাবলী:

১ম এসএমএস: HSD [space] User ID লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

২য় এসএমএস: HSD [space] YES [space] pin লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

www.hsd.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে ছবি ও সিগনেচার আপলোড করতে হবে। ওয়েবসাইটে ফরম পূরণ সম্পূর্ণভাবে শেষ করে এসএমএস করতে হবে।

প্রবেশপত্র ডাউনলোড :

 স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রবেশপত্র ডাউনলোডের তারিখ:

আবেদনকারীর ফোন নম্বরে অথবা ওয়েবসাইটে প্রবেশপত্র ডাউনলোড করার তারিখ প্রদর্শিত করা হবে।

প্রবেশপত্র ডাউনলোডের তারিখ জানতে আমাদের পেইজে চোখ রাখুন।

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড:

স্বাস্থ্য অধিদপ্তর পরিবার পরিকল্পনা হেলথ নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন।

অন্যান্য সব সেক্টরের সরকারি-বেসরকারি চাকরির সার্কুলার‌ ও বিজ্ঞপ্তি জানতে আমাদের পেজ এ ভিজিট করুন এবং ইঞ্জিনিয়ার, কম্পিউটার অপারেটর এনজিও সকল প্রকার চাকরির ২০২১ জানতে আমাদের ওয়েব পেজে ভিজিট করুন।

আবেদনের শর্ত ও নিয়মাবলী

আবেদনকারীকে  বাংলাদেশের নাগরিকত্ব থাকতে হবে। 18 থেকে 30 বছরের মধ্যে থাকতে হবে। আবে যাদের কোন কোটা থাকলে সেটি হবে উল্লেখ করতে হবে। পরীক্ষার সময়ে আবেদনকারীকে প্রবেশপত্র নিয়ে আসতে হবে। মৌখিক পরীক্ষার সময় শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, নাগরিকত, প্রার্থীর চারিত্রিক সনদপত্র, অনলাইনে আবেদনকৃত অ্যাপ্লিকেশন ফর্ম আবেদনকারীকে পরীক্ষার সময় নিয়ে আসতে হবে।

আবেদনকারী যদি ফর্ম পূরণের সময় কোন কৌটা উল্লেখ করে থাকে তাহলে সেটি সঙ্গে করে নিয়ে আসতে হবে। যে কটাই পরীক্ষা দিবে সে কোঠার সনদপত্র নিয়ে আসতে হবে আবেদনকারীকে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন ফি জমা দিতে হবে। অ্যাপ্লিকেশন ফর্ম পূরণের 72 ঘণ্টার মধ্যে আবেদন ফি জমা দিতে হবে। আবেদনকারী ইউজার নাম্বার ভুলে গেলে টেলিটকের ওয়েবসাইটে গিয়ে ইউজার আইডি পুনরুদ্ধার করতে পারবে।

অ্যাপ্লিকেশন ফর্ম পূরণ করতে অসুবিধা হলে যোগাযোগ করুন নিচের নম্বরে অথবা ই-মেইল করুন বাংলাদেশ টেলিটক কুয়েরি ইমেইলে। ফোন নম্বর: ০১৫৩৫৭৮১৫ এই নম্বরে যোগাযোগ করুন অথবা ইমেইল: vas.query@teletalk.com.bd‌‌ রেল করুন এই মেইল এড্রেসে।

স্বাস্থ্য অধিদপ্তর পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য অধিদপ্তর আউটসোর্সিং নিয়োগ পাবলিক হেলথ নিয়োগ ২০২১‌ নিয়োগ বিজ্ঞপ্তি। Public health organisation job circular 2021.

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close