যৌন হয়রানি বা যৌন নিপীড়নের শিকার হলে কি কি সাবধানতা অবলম্বন করা প্রয়োজন?

অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান এর এসাইনমেন্ট এর সমাধান

অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান এর এসাইনমেন্ট এর সমাধান ডাউনলোড পেতে আপনারা আমাদের ওয়েবসাইটের অ্যাসাইনমেন্ট অপশনে গিয়ে ক্লিক করুন। আমাদের ওয়েবসাইটে অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান ছাড়াও প্রতিটি বিষয়ের অ্যাসাইনমেন্ট নির্ভুলভাবে সমাধান করে দেওয়া আছে।

অষ্টম শ্রেণীর ছাড়াও প্রতিটি শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর সমাধান আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সম্পূর্ণ বিনামূল্যে এবং খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। নিচে অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান এর প্রশ্ন “যৌন হয়রানি বা যৌন নিপীড়নের শিকার হলে কি কি সাবধানতা অবলম্বন করা প্রয়োজন?” এর সমাধান দেয়া হলো।

প্রতিটি শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর সমাধান ছাড়াও আমাদের ওয়েবসাইটের শিক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাবলী ও দিকনির্দেশনা পাবেন যা একজন শিক্ষার্থীর লেখাপড়ার অগ্রগতি ত্বরান্বিত করবে। তাই শিক্ষা সংক্রান্ত যাবতীয় সহায়তা পেতে আপনারা আমাদের সাথেই থাকুন।

 

অষ্টম শ্রেণির গার্হস্থ্য বিজ্ঞান এসাইনমেন্ট

১। সৃজনশীল প্রশ্ন: ১

ক) উদ্দীপকে কোন রােগের সচেতনতার প্রতি ইঙ্গিত করা হয়েছে- ব্যাখ্যা কর৷
খ) উদ্দীপকের রােগটিকে কীভাবে প্রতিরােধ করা যায়- বর্তমান পরিস্থিতির আলােকে মূল্যায়ন করা
২। রােগের নাম ও প্রতিরােধক টিকার চার্ট তৈরি কর।

৩। যৌন হয়রানি বা যৌন নিপীড়নের শিকার হলে কী কী সাবধানতা অবলম্বন করা প্রয়ােজন?

৪। সৃজনশীল প্রশ্ন: ২

ক) উদ্দীপকের ছেলেটির সমস্যার কারণ ব্যাখ্যা কর।
খ) মুন্নার সমস্যা উত্তরণের উপায় বিশ্লেষণ কর।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close