এয়ারটেল বন্ধ সিম অফার ২০২০ – ৩জিবি + ৪০মিনিট অফার

এয়ারটেল তার গ্রাহকদের বন্ধ সিম চালু করলেই ৩ জিবি ইন্টারনেট এবং ৪০ মিনিট টকটাইম দেওয়ার ঘোষণা দিয়েছে। যেসকল এয়ারটেল সিম দীর্ঘদিন যাবৎ বন্ধ করে থাকে, সেগুলো চালু করার জন্য লোভনীয় অফার দিয়ে থাকে সিম কোম্পানিগুলো। এয়ারটেল ও তার ব্যতিক্রম নয়। বর্তমানে এয়ারটেল এর বেশ কিছু আকর্ষণীয় অফার প্রচলিত আছে। ইন্টারনেট বান্ডেল এবং মিনিট বান্ডেল উল্লেখযোগ্য।
আপনার যদি এয়ারটেল সিম তিন মাসের অধিক সময় ধরে অব্যবহৃত থেকে থাকে তবে আপনি এই অফারের আওতাভুক্ত। তবে আরেকটি কথা প্রযোজ্য তা হলো আপনাকে অবশ্যই চেক করে নিতে হবে আপনি অফার পাবেন কিনা। সেজন্য আপনাকে ডায়াল করতে হবে *৯৯৯#

১২ টাকা রিচার্জে ৩ জিবি ইন্টারনেট অফার মেয়াদ ১৫ দিন

আপনি আপনার অব্যবহৃত এয়ারটেল বন্ধ সিম চালু করলেই 12 টাকা রিচার্জ করার পরে পাবেন 3 জিবি ইন্টারনেট শুধুমাত্র ফেসবুক এবং ইনস্টাগ্রাম ব্যবহার করার জন্য। 3 গিগাবাইট ইন্টারনেট এর মেয়াদ থাকবে 15 দিন।

সুতরাং আপনি যদি সোশ্যাল মিডিয়া ব্যবহারে আসক্ত হয়ে থাকেন তবে এই বান্ডেল টি আপনার জন্য আদর্শ হবে। কারন ফেসবুক ব্যবহার করে 3 গিগাবাইট ইন্টারনেট খরচ করা খুবই দুরূহ ব্যাপার।

তবে একটি বিষয় খেয়াল রাখতে হবে ভিডিও দেখলে তাড়াতাড়ি মেগাবাইট শেষ হয়ে যাবে। সে কারণেই কোনরকম ভিডিও প্লে না করলে আপনি 15 দিন নিশ্চিন্তে ফেসবুক এবং ইনস্টাগ্রাম ব্যবহার করতে পারবেন।

৫৪ টাকা রিচার্জে ৩জিবি ইন্টারনেট মেয়াদ ৫ দিন

এই অফারটি সকল ধরনের ইন্টারনেট ব্যবহার করার জন্য আদর্শ প্যাকেজ। কারণ এই প্যাকেজটি গ্রহণ করলে আপনি যেকোন ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন।

শুধুমাত্র ফেসবুক এবং ইনস্টাগ্রাম ব্যবহারের জন্য প্রযোজ্য। তবে একটা বিষয় খেয়াল রাখতে হবে আগের প্যাকেজটি 12 টাকা রিচার্জের এবং বর্তমান যেটা নিয়ে কথা বলছি সেটা 54 টাকা রিচার্জ বান্ডেল।

এছাড়া আরও একটি আকর্ষণীয় অফার প্রচলিত রয়েছে 34 টাকা রিচার্জে। সে সম্পর্কে আমরা পরে আলোচনা করছি। চলুন তবে দেখে নেয়া যাক কিভাবে 54 টাকা রিচার্জে 3 গিগাবাইট ইন্টারনেট পাবেন।

প্রথমে আপনাকে আপনার বন্ধ সিম চালু করতে হবে। এরপর ফ্লেক্সিলোডের দোকান থেকে 54 টাকা রিচার্জ করতে হবে। 55/60 টাকা রিচার্জ করলে এই অফারটি পাবেন না।

বিকাশ বা রকেট একাউন্ট থেকে রিচার্জ করলে এই ইন্টারনেট বান্ডেল প্রযোজ্য হবে না। রিচার্জ এর আগে অবশ্যই এ বিষয়টি খেয়াল রাখবেন।

৩৪ টাকা রিচার্জে ১ জিবি এবং ৪০ মিনিট টকটাইম মেয়াদ ৭ দিন

এটা এয়ারটেল এর একটি আকর্ষণীয় অফার। আপনি যদি ইন্টারনেট এবং মিনিট টকটাইম একসাথে পেতে চান তাহলে এই অফারের কোন বিকল্প নাই।

কারণ আপনি একজন ইন্টারনেট পাচ্ছেন ইন্টারনেট ব্রাউজার জন্য এবং 40 মিনিট টকটাইম পাচ্ছেন কথা বলার জন্য যা সকল নাম্বারে কল দেয়ার জন্য প্রযোজ্য। তাহলে আর দেরি কেন যদি আপনার বন্ধ সিম থেকে থাকে তবে এখনই তা চালু করুন।

একটি বিষয় উল্লেখ করা প্রয়োজন আর তাহলে আপনার সিমটি অবশ্যই দুই মাসের অধিক সময়ের জন্য বন্ধ থাকতে হবে। তবে আপনি এই অফারটি নিতে পারবেন।

আর যে বিষয়টি না বললেই নয় তা হলো আপনাকে অবশ্যই ফ্লেক্সিলোডের মাধ্যমে রিচার্জ করতে হবে।

এয়ারটেল বন্ধ সিমের সকল অফার নিয়ে আলোচনা করলাম। আরো আকর্ষণীয় অফার পেতে আমাদের সাথেই থাকুন।

Updated: March 4, 2020 — 11:49 am

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *