কম দামে কিনে নিন মিনিট এবং ইন্টারনেট প্যাকেজ বাংলালিংক, রবি এবং এয়ারটেল গ্রাহকদের জন্য

ইন্টারনেট এবং মিনিট প্যাকেজের মূল্য বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশের সকল অপারেটর নতুন বাজেট 2020 প্রণয়নের পর থেকে সকল প্যাকেজের দাম বাড়িয়ে দিয়েছে। যা সাধারণ ক্রেতাদের ক্রয়সীমাকে অতিক্রম করেছে।

তবে আমাদের কাছে এমন অনেক অফার রয়েছে যেগুলো আপনি খুবই কম দামে কিনে নিতে পারেন। সে ক্ষেত্রে অবশ্যই আপনাকে বাংলালিংক, রবি, এয়ারটেল গ্রাহক হতে হবে। টেলিটক এবং গ্রামীণফোনের তেমন কোন অসুবিধা নেই।

আপনি কি খুব কম দামে মিনিট এবং ইন্টারনেট প্যাকেজ কিনতে চাচ্ছেন? তাহলে আজকের এই লিখাটি আপনার জন্যই প্রযোজ্য। আমরা এখানে দেখাবো কিভাবে খুব সহজে এবং অল্প দামে মিনিট প্যাকেজ এবং ইন্টারনেট বান্ডেল কিনতে পারবেন।

এয়ারটেল সিমের ইন্টারনেট এবং মিনিট অফার

এয়ারটেল খুব কম দামে তাদের গ্রাহকদের ইন্টারনেট এবং মিনিট সুবিধা দিয়ে থাকে। এই প্যাকেজগুলো কম্বো প্যাক নামে পরিচিত। এখানে আপনি মিনিট এবং ইন্টারনেট একসাথে কিনতে পারবেন। মোটকথা এই অন্যান্য অপারেটরের দামের তুলনায় এখানে আপনি মিনিট কিনলে ফ্রি ইন্টারনেট পাবেন বা ইন্টারনেট কিনলে ফ্রি মিনিট পাবেন।

এছাড়াও আপনি পাবেন আকর্ষণীয় ক্যাশব্যাক অফার। ৪০০ থেকে ৫০০ টাকার মিনিট এবং ইন্টারনেট বান্ডেল কিনলেই আপনি পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। যা পরবর্তী এক ঘন্টার মধ্যে আপনার একাউন্টে জমা হবে।

তাহলে চলুন দেখে নেয়া যাক বর্তমানে প্রচলিত কিছু এয়ারটেল মিনিট এবং ইন্টারনেট অফার সম্পর্কে।

এয়ারটেল ৩৫ জিবি+ ৮০০ মিনিট অফার

এই বান্ডিলে আপনি পাচ্ছেন ৩৫ গিগাবাইট ইন্টারনেট এবং ৮০০ মিনিট টকটাইম। যার মেয়াদ মেয়াদ ৩০ দিন। এজন্য আপনাকে মূল্য পরিশোধ করতে হবে ৫৪৮ টাকা। আর আপনি পাবেন ক্যাশ ব্যাক ৫০ টাকা।

এয়ারটেল ৩০ জিবি+৭০০ মিনিট অফার

এই প্যাকেজটি মূল্য ৪২৫ টাকা। এই অফার কিনার সাথে সাথেই আপনি পাবেন ৩০ টাকা ফ্রি ক্যাশব্যাক। উক্ত প্যাকেজের মেয়াদ থাকবে ৩০ দিন। সাধারণ হিসেবে ৭০০ মিনিট টকটাইম এর দাম ৩৫০ টাকার মতো। সেই হিসেবে আপনি ৩০ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ৫০ টাকায়।

এয়ারটেল ৩০ জিবি ৩৩৫ টাকা ৩০ টাকা ক্যাশব্যাক

এয়ারটেলে আপনি পাচ্ছেন ৩৩৫ টাকায় ৩০ জিবি ইন্টারনেট এক মাস মেয়াদে। এই বান্ডেল কিনলে আপনি সাথে সাথেই পাবেন ৩০ টাকা ক্যাশব্যাক।

উপরে উল্লেখিত এয়ারটেলের সকল অফার কিনতে নিচের দেওয়া লিংকে ক্লিক করে যোগাযোগ করুন

https://www.facebook.com/itechonlinesolution/

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Back to top button
Close
Close