বাবা দিবসের স্ট্যাটাস 2021 বাবা দিবস নিয়ে স্ট্যাটাস ২০২১

আমরা বর্তমান সময়ে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করার কারণে সকলেরই কমবেশি ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। আপনি যদি আগে থেকেই বাবা দিবস কত তারিখে হবে তা না জেনে থাকেন তাহলে ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছেন। হয়তো আপনার চোখের সামনে বাবা দিবসের বাংলা স্ট্যাটাস পড়েছে। তাই আপনিও চাচ্ছেন সুন্দর ভাষায় বাবা দিবসের বাংলা স্ট্যাটাস লিখতে।

বাবা দিবসের বাংলা স্ট্যাটাস

যদি আপনি সুন্দরভাবে বাবা দিবসের বাংলা স্ট্যাটাস গুছিয়ে না লিখতে পারেন তাহলে আমাদের ওয়েবসাইটের স্ট্যাটাস গুলো কপি করে নিবেন। তারপরে আপ্নারা বাবা দিবসের বাংলা স্ট্যাটাস ফেসবুকে দিয়ে দিন। তার সাথে আপনার এবং আপনার বাবার ছবি সংযুক্ত করতে পারেন। তাই আমরা বলবো যে আপনারা বাবা দিবসে বাবার প্রতি সম্মান প্রদর্শন করতে এবং অন্যান্য বাবার প্রতি সম্মান দেখাতে বাবা দিবসের বাংলা স্ট্যাটাস দিন।

বাবা দিবসের বাংলা স্ট্যাটাস

বাবা দিবসের পোস্ট

আপনি যদি বাবা দিবসের পোস্ট দিতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে বাবা দিবসের পোস্ট কপি করে নিতে পারবেন। আমাদের ওয়েবসাইটে বাবা দিবসের পোস্ট সুন্দরভাবে এবং সাবলীল ভাষায় দিয়ে দেওয়া আছে। আমরা জানি প্রত্যেকটা সন্তান তাদের বাবাকে কতটা ভালোবাসে। আর যাদের বাবা থাকা সত্ত্বেও বাবার প্রতি ভালোবাসা প্রদর্শন করে না তারা অনেকটাই হতভাগ্য সন্তান।

বাবা দিবসের ফেসবুক পোস্ট

বাবা দিবসে বাবার পাশে থাকার চেষ্টা করুন এবং তাদেরকে ভালোবাসা দিন। সেই শিশুকাল থেকে আপনাদের যেমন ভালোবাসাই বড় করে তুলেছে ঠিক তেমনি ভাবে তাদের পাশে থাকুন এবং তাদের চাওয়া পাওয়ার মূল্য দিতে শিখুন। আর যারা সৌখিন মানুষ তার বাবা দিবসের পোস্ট ফেসবুকে দিয়ে দিতে পারেন।

বাবা দিবসে বাবাকে নিয়ে লেখা

বাবা দিবসে বাবা সম্পর্কে অনেক কথাই তো লেখা যায়। আপনার এই জীবনে বাবার যে কত বড় অবদান রয়েছে তা যদি লিখতে থাকেন তাহলে লিখে শেষ করা যাবে না। আপনার বাবার সাথে আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ এবং আনন্দঘন মুহূর্ত সম্পর্কে ফেসবুকে লিখতে পারেন।

বাবা দিবসে বাবাকে নিয়ে লেখা

আপনার আজকে এই অবস্থানের জন্য কার অবদান বেশি এবং কীভাবে তিনি তার জীবনকে আপনার জীবনের পিছনে ব্যয় করেছে তার সম্পর্কে সুন্দর সুন্দর কথা ফেসবুকে লিখতে পারেন। ফলে আপনার এসকল কথা পড়ে বা দেখে অনেকে অনুপ্রাণিত হবে। যারা বাবার প্রতি সম্মান প্রদর্শন করেন না তারা বাবার প্রতি সম্মান প্রদর্শন করতে শিখবেন। তাই বাবা দিবসে বাবাকে নিয়ে লেখা আমাদের ওয়েবসাইট থেকে নিয়ে নিতে পারেন। আর যদি নিজের থেকে বাবা দিবসে বাবাকে নিয়ে লেখা লিখতে চান তাহলে তাও লেখতে পারেন।

মৃত বাবাকে নিয়ে কিছু কথা

আমাদের সমাজের দিকে তাকালে আমরা দেখতে পাই যে অনেক সন্তান আছেন যারা তাদের বাবা আমাকে দেখেন না। বাবা মেয়ের খোঁজ খবর রাখেন না। আসলে সেই সকল সন্তান খুবই হতভাগ্য সন্তান। কারণ বাবা থেকেও যে বাবার খেদমত করল না, সে নিজের থেকে জান্নাত হারালো। আপনার যদি বাবা বেঁচে থাকে তাহলে আপনি কখনই এই ভুল করবেন না।

মৃত বাবাকে নিয়ে কিছু কথা/স্ট্যাটাস

আপনার জীবনে যে সকল চাওয়া পাওয়া ছিল তিনি তার জীবন দিয়ে পূরণ করার চেষ্টা করেছেন। আপনার আশেপাশে যারা এ রকম সন্তান রয়েছেন তাদেরকে বাবা দিবসের বাণী শোনাতে পারেন। প্রত্যেকটি সন্তানের বেড়ে ওঠার পেছনে বাবার মাহাত্ম্য কি তা জানাতে পারেন। সেজন্য আমাদের ওয়েবসাইট থেকে আপনারা বাবা দিবসের বাণী সংগ্রহ করে নিন।

মৃত মা বাবাকে নিয়ে স্ট্যাটাস

বাবা দিবস নিয়ে উক্তি আমাদের ওয়েবসাইটে পাবেন। বিভিন্ন মনীষীর বাবা দিবস নিয়ে এবং বাবাদেরকে নিয়ে সুন্দর সুন্দর কথা বলে গিয়েছেন। যারা বাবা দিবস সম্পর্কে বিভিন্ন সুন্দর উক্তি পড়তে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে পড়ে নিন। আর যারা পথহারা সন্তান রয়েছেন তাদেরকে আপনারা বাবা দিবসের উক্তি পড়াতে পারেন।

যারা বাবার প্রতি সম্মান প্রদর্শন করেন না এবং ভালোবাসা দেখান না তাদেরকে যদি বাবা দিবস নিয়ে উক্তি পড়ে শোনান তাহলে তারা হয়তো আসল পথে আসবে। তাছাড়া বাবা দিবস উপলক্ষে আপনারা বাবা দিবসের উক্তি ফেসবুকে শেয়ার করতে পারেন। এতে করে প্রত্যেকটি সন্তান বাবা দিবস নিয়ে উক্তি দেখার সুযোগ পাবে এবং তাদের বাবা-মায়ের প্রতি আনুগত্যশীল হবে।

মৃত বাবাকে নিয়ে কিছু কথা/স্ট্যাটাস

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button