বাংলালিংক বন্ধ সিম অফার ২০২০ – (মিনিট, ইন্টারনেট ও ফ্রি ফেসবুক অফার)

বাংলালিংক তার বন্ধ গ্রাহকদের জন্য নতুন অনেকগুলো ইন্টারনেট এবং মিনিট অফার নিয়ে এসেছে। আপনি আপনার বন্ধ সিম চালু করে এই অফার গুলো নিতে পারেন।

আজকে আমরা বাংলালিংক বন্ধ সিমের সকল অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আমরা আপনাকে দেখাব কিভাবে খুব সহজেই ফ্রি মিনিট এবং ইন্টারনেট টকটাইম নিতে পারবেন শুধুমাত্র আপনার বাংলালিংক বন্ধ সংযোগ চালু করার মাধ্যমে।

বাংলালিংক ফ্রি ফেসবুক অফার

বাংলাদেশ টেলিকম রেগুলেটরি কমিশনের নির্দেশনা মোতাবেক জুলাই 18 তারিখ থেকে সকল অপারেটর তাদের ফ্রী ফেসবুক অফার বন্ধ করে দিয়েছে। সেই নির্দেশনা মোতাবেক বাংলালিংকও তার গ্রাহকদের ফ্রি ফেসবুক অর্থাৎ free.facebook.com ওয়েবসাইট এক্সেস অফ করে দিয়েছে।

কিন্তু বাংলালিংক তাদের বন্ধ সংযোগ চালু করার জন্য আকর্ষণীয় ইন্টারনেট অফার ঘোষণা করেছে। আপনার যদি একটি বাংলালিংক বন্ধ সিম থাকে তাহলে তা রিচার্জ করার মাধ্যমে আপনি তিন মাসের ফ্রী ফেসবুক ব্যাবহার করতে পারবেন। এর জন্য আপনাকে আলাদা কোন চার্জ দিতে হবে না।

বাংলালিংক ফ্রি ফেসবুক মেসেঞ্জার

আপনারা অনেকেই ইতিমধ্যেই বাংলালিংক এ ফ্রি ফেসবুক মেসেঞ্জার ব্যবহার করে এসেছেন। কিন্তু ফ্রি ফেসবুক সার্ভিস বন্ধ করে দেয়ার জন্য ফেসবুক মেসেঞ্জার আর ফ্রি নেই। আপনি যদি ফেসবুক মেসেঞ্জার ব্যবহার করতে চান তাহলে অবশ্যই ডাটা ব্যবহার করতে হবে। অন্যথায় আপনার মোবাইল মেইন ব্যালেন্স থেকে চার্জ কাটা হবে।

কিন্তু বাংলালিংক ফ্রি ফেসবুক এর আওতায় আপনি যদি মেসেঞ্জার চালাতে চান তাহলে আপনি কেবল মাত্র চ্যাটিং করতে পারবেন। এবং আপনি যদি মেসেঞ্জারে পাঠানো কোন ছবি দেখতে চান তাহলে অবশ্যই ডাটা ব্যবহার করতে হবে। ফ্রি ফেসবুক মেসেঞ্জার সার্ভিসে আপনি কোন ধরনের অডিও বা ভিডিও কল করতে পারবেন না।

বাংলালিংক বন্ধ সংযোগ মিনিট অফার

বাংলালিংকে ফিরে আসলেই আপনি ফ্রি মিনিট টকটাইম ব্যবহার করতে পারবেন। বর্তমানে কতকগুলো মিনিট টকটাইম অফার প্রচলিত রয়েছে।

মাত্র ৪৭ টাকা রিচার্জ করলে আপনি পাবেন ৭০ মিনিট টকটাইম যেকোন অপারেটরে কথা বলার জন্য। উক্ত মিনিট টকটাইম এর মেয়াদ থাকবে ৭ দিন। এই অফারটি গ্রহণ করার জন্য আপনাকে আলাদা কোন কোড ডায়াল করা লাগবেনা। শুধুমাত্র ফ্লেক্সিলোড থেকে ৪৭ টাকা রিচার্জ করলেই হবে।

বন্ধ সংযোগে ফিরে এলেই স্পেশাল কলরেট

৫৯ টাকা রিচার্জ করার মাধ্যমে আপনি স্পেশাল কলরেট এর গ্রাহক হয়ে যাবেন। পরবর্তী একমাস আপনি ৪৮ পয়সা প্রতি মিনিট কলরেট যেকোন অপারেটরে কথা বলতে পারবেন। সুতরাং কথা বলার জন্য এটি অবশ্যই আকর্ষণীয় কলরেট। সাধারণত এক মিনিট কথা বলার জন্য আমাদের ৮০ বা ৯০ পয়সা চার্জ কাটা হয়।

বাংলালিংক বন্ধ সিম ইন্টারনেট অফার

বাংলালিংক বন্ধ সংযোগে ফিরে এলেই আপনি চমৎকার ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন খুবই অল্প দামে। তেমনি কিছু ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বলবো আজকে। আশা করব আমাদের তথ্য আপনাকে সাহায্য করবে সঠিক ইন্টারনেট প্যাকেজটি বেছে নিতে।

৪৯ টাকা রিচার্জ করার মাধ্যমে আপনি পাবেন ৩ জিবি ইন্টারনেট। এই ইন্টারনেট প্যাকেজ এর মেয়াদ থাকবে সাতদিন। আপনি যেকোন ওয়েবসাইট ভিজিট করতে পারবেন ইচ্ছা মত। এবং ইউটিউব দেখতে পারবেন। তাহলে আর দেরি না করে আপনার বাংলালিংক বন্ধ সংযোগটি চালু করে ফেলুন।

বাংলালিংক বন্ধ সংযোগ অফার চেক করব কিভাবে

আপনি কি আপনার বাংলালিংক বন্ধ সংযোগ অফার চেক করতে চাচ্ছেন? তাহলে খুব সহজেই আপনার সিমটি চালু না করেই তা চেক করতে পারবেন। এজন্য আপনাকে বাংলালিংকের ওয়েবসাইট ভিজিট করতে হবে। আপনার সংযোগটি বন্ধ সংযোগের আওতায় রয়েছে কিনা তা যাচাই করার জন্য নিচের লিংকে ক্লিক করুন

https://www.banglalink.net/en/prepaid/others/Bondho-SIM-Special-Call-rate-2/187

এই ওয়েবসাইটে ভিজিট করার পরে আপনার মোবাইল নাম্বারটি প্রবেশ করাতে হবে। তারপর সাবমিট বাটনে ক্লিক করলে কয়েক সেকেন্ডের ভিতর আপনাকে জানিয়ে দেয়া হবে আপনি অফারের আওতাভুক্ত কিনা।

এছাড়াও আপনি একটি নাম্বার ডায়াল করার মাধ্যমে তা চেক করতে পারবেন। এ জন্য ডায়াল করুন *১২১২০০#

বাংলালিংক বন্ধ সিম অফার সম্পর্কে যা জানা প্রয়োজন

প্রশ্নঃ আমি কি বাংলালিংক বন্ধ সিমের আওতাভুক্ত?

উত্তরঃ আপনি নিজেই তা চেক করতে পারবেন। এজন্য উপরে প্রদর্শিত কোড ডায়াল করুন।

প্রশ্নঃ কত দিন সংযোগ বন্ধ থাকলে তা বন্ধ সিমের আওতাভুক্ত হবে?

উত্তরঃ তিন মাসের বেশি আপনার সংযোগটি অব্যবহৃত থাকলে তা বন্ধ সংযোগ বলে বিবেচিত হবে।

Updated: August 3, 2020 — 8:01 pm

The Author

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *