১৬তম এনটিআরসিএ লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২০

NTRCA Result 2020 PDF (16th Written) Download এনটিআরসিএ লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২০ ডাউনলোড

আজকের ১৬তম এনটিআরসিএ লিখিত পরীক্ষার রেজাল্ট ঘোষণা করা হচ্ছে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই রেজাল্ট জানতে পারবেন। কিভাবে রেজাল্ট সংগ্রহ করবেন তা জানতে লেখাটি মনোযোগ সহকারে পড়ুন।

১৬ তম এনটিআরসিএ (বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ) লিখিত পরীক্ষা অনেক আগে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু বর্তমান করোনা মহামারীর কারণে অন্যান্য সবকিছুর মতোই এনটিআরসিএ পরীক্ষার ফলাফল এখনো ঘোষণা করা হয়নি।প্রায় দুই লাখের মতো শিক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন কিন্তু সঠিক সময়ে রেজাল্ট না দেওয়ার কারণে অধিকাংশ পরীক্ষার্থী হতাশায় ভুগছেন।

বাংলাদেশে সরকারী চাকরীতে প্রবেশের বয়সসীমা নির্ধারণ করা হয়েছে ৩০ বছর, এমতাবস্থায় এনটিআরসিএ লিখিত পরীক্ষার ফলাফল ও ঘোষিত হচ্ছে না। চাকরির বয়সের সময়সীমা পার হয়ে যাওয়ার কারণে পরীক্ষার্থীরা তাদের ভবিষ্যৎ নিয়ে বেশ উদ্বিগ্নতায় কাটাচ্ছেন।

এনসিআরটিএ কর্তৃক আজকে ১৬তম এনসিআরটিএ লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে। ফলাফল এসএমএসের মাধ্যমে ও জানা যাবে তবে আপনি খুব দ্রুত অনলাইনে রেজাল্ট পেতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করছি ১৬তম বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল।

আপনি যদি সবার আগে আপনার রেজাল্ট দেখতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন,আমরা আপনাকে সবার আগে জানিয়ে দিবো আপনার রেজাল্ট। যেহেতু আজকের রেজাল্ট এসএমএসের মাধ্যমেও জানা যাবে তাই অধিকাংশ পরীক্ষার্থী এসএমএসের অপেক্ষায় বসে থাকবে। কিন্তু যাদের ফোনের সেটিংয়ে সমস্যা বা ফোনে অন্য কোনো প্রবলেম রয়েছে তারা চাইলেই অনলাইন থেকে সবার প্রথমে রেজাল্ট দেখে নিতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইটে এনসিটিআরএ এর রেজাল্ট প্রকাশ করেছি,আপনি চাইলেই বিনামূল্যে মুহূর্তের মধ্যে দেখে নিতে পারেন আপনার রেজাল্ট। রেজাল্ট দেখার নিয়মাবলী নিচে সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে, সুতরাং আপনি আপনার রেজাল্ট সবার প্রথমে দেখতে চাইলে আমাদের ওয়েবসাইটে র সাথেই থাকুন ও নিচে দেওয়া নিয়মাবলী ফলো করুন।

 

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button