আর্জেন্টিনা নিয়ে ফানি ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন পিকচার ছবি

আর্জেন্টিনা দল নিয়ে ট্রল ফানি ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন

আর্জেন্টিনা সমর্থকরা নিশ্চয়ই ফেসবুকে তাদের প্রিয় দল নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিচ্ছেন। অনেকে আর্জেন্টিনার সমর্থক হওয়ার পরেও নিজের দলকে নিয়ে কেমন স্ট্যাটাস দিবেন তা ভেবে পাচ্ছেন না। আমাদের আজকের আর্টিকেলে আমরা আর্জেন্টিনা দল নিয়ে গুরুত্বপূর্ণ সব তথ্য শেয়ার করব যেগুলো জেনে নিয়ে আপনারা আর্জেন্টিনাকে নিয়ে ফেসবুকে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিতে পারবেন এবং আর্জেন্টিনা দল নিয়ে কোন ছবি আপলোড করলে তার ক্যাপশন ও দিতে পারবেন।

আর্জেন্টিনা ফুটবল দল প্রথম বিশ্বকাপ থেকে খেলে আসছে। মাঝে দুইটি বিশ্বকাপে তারা বিভিন্ন কারণে অংশগ্রহণ করেনি। ১৯৩০ সালের প্রথম বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনালে উঠেছিল। এখান থেকে বোঝা যায় আর্জেন্টিনা ফুটবলে কতটা শক্তিশালী দল। সেবার ফাইনালে ওঠার পরেও উরুগুয়ের কাছে ৪-২ গোলে হেরেছিল আর্জেন্টিনা। সেদিন ফাইনাল হারলেও প্রথমার্ধে কিন্তু আর্জেন্টিনা এগিয়ে ছিলো। এরপর অনেক বিশ্বকাপে আর্জেন্টিনা ফুটবল দল নিজেদের সামর্থক প্রমাণ রেখেছে। যদিও বিশ্বকাপটি অধরা থেকে গিয়েছিল আর্জেন্টিনা ফুটবল দলের।

আর্জেন্টিনা নিয়ে স্ট্যাটাস ক্যাপশন

Argentina Caption Bangla FB Status

আর্জেন্টিনার হার নিয়ে ফানি স্ট্যাটাস

আরজিতিনা,সৌদির ২ টা খেজুর খেয়ে নিলো

১৯৭৮ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনা। এরপর ১৯৮৬ সালে ম্যারাডোনার একক নৈপুণ্যে আর্জেন্টিনা বিশ্বকাপ জয় করে। দুইটি বিশ্বকাপ জিতলেও আর্জেন্টিনা অন্যান্য অনেক দলের থেকে শক্তিশালী। আর্জেন্টিনা ফুটবল দলের পাইপলাইনে অনেক মজবুত। এরা শৈল্পিক ফুটবল খেলতে ভালবাসে। সারা পৃথিবীতে আর্জেন্টিনার ফুটবল দলের লক্ষ লক্ষ সমর্থক হয়েছে।

ধো* আর্জেন্টিনার পতাকা না আঁকার কারনেই আজ আর্জেন্টিনা হেরেছে

ইদ মোবারক সমস্ত ব্রাজিল ফ্যানদের!!!

আব্বু – আম্মু ফুটবল খেলছে! তোমরা এসে খবর নিচ্ছো তোমাদের ভাই হবে নাকি বোন হবে! আফসোস!!!

সৌদি আরবের খেজুর খেয়ে আর্জেন্টিনার সমর্থন দেওয়ায় কাল হয়ে দাঁড়ালো আর্জেন্টিনা সমর্থকদের.

শেষবার ২০১৪ সালে বিশ্বকাপ জয়ের দারুন একটি সম্ভাবনা তৈরি করেছিল আর্জেন্টিনা। সেবার অনেকেই ভেবেছিল আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরবে কিন্তু ফাইনাল ম্যাচে ভাগ্যের কাছে হার মানতে হয় তাদের। অফসাইডে তাদের একটি গোল বাতিল হয়ে যায়। গঞ্জালো হিগুয়েন মিস না করলে সেদিন হয়তো আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হত। কিন্তু সেদিন ভাগ্যের ছোঁয়া পেয়েছিল জার্মানি। সে সময় বদলি হিসেবে নামা খেলোয়াড় গোল করে জিতিয়েছিল তাদের।

আর্জেন্টিনা সমর্থকদের বর্তমান অবস্থা

আর্জেন্টিনার হেরে যাওয়া নিয়ে হাস্যকর মজার স্ট্যাটাস

আর্জেন্টিনা কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি যাকে সর্বকালের সেরা হিসেবে বিবেচনা করা হয় তিনি ক্লাব ফুটবলের সব ধরনের শিরোপা জিতেছেন। ক্লাব ফুটবল সব ধরনের শিরোপা জিতলেও আর্জেন্টিনা হয়ে কোন শিরোপা জেতা হয়েছিল না তার। ২০২১ সালে কোপা চ্যাম্পিয়ন হয়ে দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটান লিওনেল মেসি।

আর্জেন্টিনার খেলার গোষ্ঠী চু**

ছোট ভাই, বড় ভাই ,চু*দিরভাই খেলা নিয়ে আর কোন বড়াই নয়

২০২২ ফুটবল বিশ্বকাপ শুরু হয়েছে। ২২ তম ফুটবল বিশ্বকাপের আসর বসেছে কাতারে। এমন একটি সময় আর্জেন্টিনা দল ৩৬ ম্যাচ ধরে অপরাজিত। ৩৬ ধরে অপরাজিত একটি দলকে শিরোপার দাবিদার হিসেবে বিবেচনা করা যায়। তাই ফুটবল বিশ্লেষকরা ভাবছেন আর্জেন্টিনা এবার চ্যাম্পিয়ন হবে। সবকিছু ঠিকঠাক থাকলে ১৮ ডিসেম্বর ফাইনালে মেসি হয়তো শেষ হাসি হাসবেন। আর্জেন্টিনা দলের সমর্থকরা নিশ্চয়ই এমনটাই দেখতে চাইছেন।

সবকিছু ঠিকঠাক থাকলেও এবারও ভাগ্যের সাহায্য পাবেন কিনা আর্জেন্টিনা দল তা নিয়ে ভাবনা রয়েছে। বিশ্বকাপের আগ মুহূর্তে তাদের দলের গুরুত্বপূর্ণ সদস্য লো সেলসো ইনজুরিতে পড়েছেন। এঞ্জেল ডি মারিয়া ও দিবালা ইনজুরিতে থাকলেও তারা বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পূর্বে সুস্থ হয়েছেন। ডি মারিয়া ও দিবালার বিশ্বকাপ খেলা নিশ্চিত কিন্তু বিশ্বকাপ খেলতে আসার পরেই আর্জেন্টিনা দলের আরো দুজন গুরুত্বপূর্ণ সদস্য ইনজুরিতে পড়েন। তাদেরকে আর্জেন্টিনায় ফিরে যেতে হয়। তাই চিন্তা রয়েছে বিশ্বকাপের ম্যাচগুলোতে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি তার পছন্দের একাদশ খেলাতে পারবেন কিনা এ নিয়ে।

বন্ধু আর্জেন্টিনা ফ্যান । ওর রুম , সোশিয়াল মিডিয়ার ইনবক্স সব ভাড়া নিছি । কিছুই বলবো না, সারারাত শুধু হাসবো আর হাসবো…

রোগী ঃ ডাক্তার সাহেব, বুক ধড়ফড়, চোখে দেখি না।
ডাক্তার ঃ সকালে ২ টা খুরমা, দুপুরে ২ টা খুরমা, রাতে ২ টা খুরমা😁😁🤪🤪

আর্জেন্টিনা ফানি পিকচার

আর্জেন্টিনার এই দলটি এখন দারুন শেপে রয়েছে। আর্জেন্টিনা কোচ নিশ্চয় চাইবেন তাদের সহজাত ফুটবল খেলেই চ্যাম্পিয়ন হতে। এরপরও ইউরোপের দলগুলোকে নিয়ে ভীষণ ভয় রয়েছে। শেষ চারটি বিশ্বকাপেই চ্যাম্পিয়ন হয়েছে ইউরোপের দেশগুলো। ইউরোপের দল গুলোর কাছেই বারবার হেরে বিদায় নিতে হয়েছে আর্জেন্টিনাকে। আর্জেন্টিনা কোচ নিশ্চয়ই এই ব্যাপারগুলো মাথায় রেখেই একাদশ সাজাবেন।

আর্জেন্টিনাকে নিয়ে কোন পোস্ট করতে চাইলে আপনারা সঠিক তথ্য জেনে নিয়ে পোস্ট করবেন। খেয়াল রাখবেন আপনার স্ট্যাটাস নিয়ে যেন কেউ উপহাস না করতে পারে। আমাদের বিশ্বাস আর্জেন্টিনা দল এবার চ্যাম্পিয়ন হয়েই বুয়েন্স আয়ার্সে ফিরবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button