ফুটবল নিয়ে স্ট্যাটাস – ফুটবল নিয়ে ফানি স্ট্যাটাস

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় খেলা হচ্ছে ফুটবল। পৃথিবীতে কয়েক হাজারেরও বেশি খেলা থাকার পরেও ফুটবল কেন এত জনপ্রিয় তা নিশ্চয়ই আপনারা বুঝতে পারছেন। পৃথিবীতে হয়তো এমন কোন মানুষ নেই যে ফুটবল খেলা বোঝেনা কিংবা ফুটবল খেলা নিয়ে তার কোন আগ্রহ নেই। সারা বিশ্বে কোটি কোটি ফুটবল সমর্থক রয়েছে। প্রতিটি দেশের জাতীয় ফুটবল দল রয়েছে। এই একটি খেলা যেখানে প্রায় প্রতিটি দেশ অংশগ্রহণ করে থাকে।

আমাদের আজকের আলোচনার মূল বিষয় হচ্ছে ফুটবল। এই লেখার মধ্যে শুধুমাত্র ফুটবল নিয়েই বিস্তারিত আলোচনা করা হবে। থাকবে ফুটবল নিয়ে স্ট্যাটাস ও ফানি স্ট্যাটাস। প্রথমেই কথা আসতে পারে ফুটবল খেলতে কি কি লাগে? শুধুমাত্র একটি বল।হ্যা, শুধুমাত্র একটি বল থাকলেই ফুটবল খেলা সম্ভব। একটি বল দিয়ে একজন মানুষ ও ফুটবল খেলতে পারবে। ঠিক এজন্যই হয়তো ফুটবল খেলা এতটা জনপ্রিয়।

আপনার হয়তো জানেন চার বছর পরপর ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হয়। ফুটবল বিশ্বকাপ বিশ্বের সব জাতিকে একত্রিত করে। সারা বিশ্বের মানুষ একসাথে ফুটবল বিশ্বকাপ উপভোগ করে। প্রায় প্রতিটি মানুষেরই পছন্দের কোনো দল রয়েছে বিশ্বকাপে। নিজের দেশ বিশ্বকাপ খেলতে না পারলেও অন্য দেশকে সমর্থন করে ফুটবল সমর্থকরা।

৯৯+ ব্রাজিল নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন, ব্রাজিল নিয়ে ছন্দ

বিশ্বকাপ চার বছর পরপর অনুষ্ঠিত হলেও ক্লাবের খেলা গুলো সারা বছর অনুষ্ঠিত হয়। ফুটবল সমর্থকরা সারা বছর ক্লাবের খেলা গুলো উপভোগ করে। এর মধ্যে রয়েছে বিভিন্ন দেশের লিগ ছাড়াও ক্লাব বিশ্বকাপ। ফুটবল নিয়ে যদি আপনারা কোন ধরনের স্ট্যাটাস দিতে চান তাহলে আমাদের পোস্ট থেকে সংগ্রহ করতে পারবেন। অনেকেই ফুটবল নিয়ে ফানি স্ট্যাটাস দিয়ে থাকে। ফুটবল নিয়ে যদি আপনি কোন ফানি স্ট্যাটাস সংগ্রহ করতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে চোখ রাখতে পারেন। আমরা আপনাদের জন্য অনেক ফানি স্ট্যাটাস শেয়ার করব শুধুমাত্র ফুটবল নিয়ে।

আমাদের আজকের পোস্টে আপনারা যা যা পেতে পারেন

১. ফুটবল নিয়ে কবিতা
২. ফুটবল খেলা নিয়ে স্ট্যাটাস
৩. ফুটবল নিয়ে ফেসবুক স্ট্যাটাস

ফুটবল নিয়ে কবিতা

যেহেতু বিশ্বকাপ ফুটবলে সকলের পছন্দের দল থাকে তাই অনেকেই কবিতার মাধ্যমে নিজের পছন্দের দলের হয়ে স্ট্যাটাস দেয়। আপনি যদি কবিতার মাধ্যমে নিজের পছন্দের দলকে প্রেজেন্ট করতে চান তাহলে আমাদের পোস্ট থেকে কবিতা সংগ্রহ করতে পারেন।

নিজের পছন্দের দলের ছবি ফেসবুকে শেয়ার করলে সেখানে ক্যাপশন দেয়ার প্রয়োজন পড়ে। সুন্দর সুন্দর ছন্দ লিখে ক্যাপশন হিসেবে ব্যবহার করতে পারবেন। এমন সব মজার মজার ছন্দ আমাদের পোস্টগুলোতে সংযুক্ত করা হবে।

সকাল বিকাল এ কী শুনি
ব্রাজিল দলের জয়ধ্বনি।

মেসি তোমার নেই ভয়
আর্জেন্টিনার হবে জয়।

ফুটবল খেলা নিয়ে স্ট্যাটাস

বিশ্বকাপ শুরু হওয়ার আগে অথবা বিশ্বকাপের মধ্যে অনেকেই ফুটবল নিয়ে নানা রকম পোস্ট করে থাকে। এসব পোস্টগুলোকে আরো আকর্ষণীয় সুন্দর করতে আপনারা অনেক তথ্য ব্যবহার করতে পারেন। ফুটবল খেলা নিয়ে অনেক অনেক তথ্য আমাদের পোস্টগুলোতে দেওয়া হবে। এইসব তথ্যগুলো সংগ্রহ করে নিজেরা ফেসবুকে স্ট্যাটাস দিতে পারবেন।

১. ফুটবল হলো একটা ভুল করার খেলা। যে যত কম ভুল করবে, সেই দিনশেষে খেলাটা জিতবে।
— জোহান ক্রুইফ৷

২. ফুটবলকে নষ্ট করার মতো ঘৃণ্য কাজ যে করে , ছোটবেলায় মৃত্যুবরণ করাই ভালো ছিলো।
— জন হেইসম্যান।

৩. ফুটবলে সবকিছু করা সম্ভব। শুধু আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার নিজের দক্ষতার ওপর বিশ্বাস রাখতে হবে।
— কিলিয়ান এমবাপ্পে।

৪. ফুটবল থাকে ফুটবলের জায়গায়, আর দক্ষতা থাকে দক্ষতার জায়গায়। কিন্তু দুটো দলের মধ্যে যেটা পার্থক্য গড়ে দেয় তা হলো আপনার দলের ইতিবাচক মানসিকতা।
— রবার্ট গ্রিফিন।

ফুটবল নিয়ে ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময়ে যে কোন মতামত শেয়ার করা সবচেয়ে বড় মাধ্যম হলো ফেসবুক। ফুটবল খেলা নিয়ে অথবা বিভিন্ন ফুটবল ম্যাচ নিয়ে যদি আপনি কোন মতামত জানাতে চান তাহলে ফেসবুকে স্ট্যাটাস দিতে পারেন। ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার সময় যদি আপনার কোন পিকচার অথবা তথ্যের প্রয়োজন পড়ে তবে সেগুলো পাওয়া খুব কঠিন হয়ে যায়। ফুটবল সংক্রান্ত যেকোনো স্ট্যাটাস দেওয়ার সময় আমাদের পোস্টগুলো দেখে নিতে পারেন। আমাদের পোস্টগুলো দেখে নেওয়ার পর ফুটবল নিয়ে যে কোন পোস্ট করতে আপনার অনেক সুবিধা হবে।

৫. আমি ঠিক ততদিন পর্যন্ত ফুটবল খেলতে চাই, যতদিন না আমার পুত্র আমকে বলে, ” তুমি আর দৌড়াতে পারবে না, তুমি মৃত। ”
— সন হিউয়্যাং মিন৷

৬. ফুটবল মানে হলো আত্নত্যাগ, উৎসর্গ, কঠোর পরিশ্রম এবং মাঠের বাইরের বন্ধুত্বের একটা সংমিশ্রণ।
— এডিনসন কাভানি।

ফুটবল খেলা নিয়ে কারো সাথে তর্কে না জড়িয়ে নিজের মতো করে খেলা গুলো উপভোগ করুন। নিজের পছন্দের দলকে বেশি বেশি সমর্থন জানান। ফুটবল খেলা নিয়ে যেকোনো তথ্য পেতে আমাদের কমেন্ট বক্সে প্রশ্ন করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button