হাসির পোস্ট, হাসির স্ট্যাটাস ও হাসির পিক 2021 হাসির স্ট্যাটাস মজার পোস্ট

সুপ্রিয় ভিজিটর আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের সকলকে জানাই সুস্বাগতম। আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের পছন্দসই একটি টপিক সম্পর্কে আলোচনা করব। এটা টপিক এর বিষয়বস্তু হচ্ছে হাসির পোস্ট ও স্ট্যাটাস। ব্যক্তিগত জীবনে আমাদের বিভিন্ন মুহূর্ত এবং সময় পার করতে হয়। জীবনে যেমন দুঃখ বিষাদ নামক বস্তু রয়েছে তেমনি হাসিটা প্রয়োজন রয়েছে।

জীবনকে সুন্দরভাবে পরিচালনার জন্য আমাদের বিভিন্ন পরিস্থিতির ভেতর দিয়ে যেতে হয়। সবসময়ই সিরিয়াসনেস ভাব বজায় রেখে ঘুমের মুখে বসে থাকা মানেই ব্যক্তিত্ব আপনার খুব ভালো বিষয়টি এমন নয়। বরং সকলের সঙ্গে খোলামেলা সম্পর্ক, সকলের মনকে ভালো রাখা ,সকলের সঙ্গে হেসে কথা বলা এবং প্রয়োজনে হাসিঠাট্টার কথা বলা এক ধরনের ব্যক্তিত্বের পরিচয়। তাছাড়া বর্তমান সময়ে মানুষের কাজের চেয়ে অকাজ বেশি হয়ে উঠেছে।

হাসির পোস্ট ও স্ট্যাটাস

মানুষ সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে হাসির পোস্ট এবং স্ট্যাটাস দিয়ে থাকে। যেমন কিছুদিন আগে মা দিবসে আমার বন্ধু শাহরিয়ার ফেসবুকে হাসির পোস্ট দিয়েছে । তা নিয়ে সকলের বাড়িতে শাহরিয়ার নিয়ে আলোচনা। তো আপনারা যারা এই আলোচনার বিষয়বস্তু হতে চান এবং সকলের মন রক্ষা করতে চান তারা অবশ্যই ফেসবুকে হাসির পোস্ট এবং স্ট্যাটাসগুলোর দিতে পারেন।

এক্ষেত্রে আপনি হয়তো ভাবছেন যে আপনি সুন্দর ভাবে লিখতে পারেন না। তার জন্য কোন অসুবিধা নেই। আমাদের ওয়েবসাইট থেকে হাসির পোস্ট এবং স্ট্যাটাসগুলোর নিতে পারেন। আর সেগুলো আপনাদের সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শেয়ার করতে পারেন। তো চলুন নিচে গিয়ে আমরা হাজির পোস্ট এবং স্ট্যাটাসগুলোর ধারণা নেই এবং সে গুলোকে কপি করে নিই।

হাসির পোস্ট

অনেকেই আছেন যারা বলে থাকেন মানুষের জীবনে হাসি-ঠাট্টা গুলোই বেঁচে থাকবে। আমার পরিচিত বিভাগের এক বড় ভাই আছেন তিনি সব সময় ফেসবুকে হাসির পোস্ট করে থাকেন। হাসির পোস্ট গুলো পড়তে অনেক মজাদার। এখন হয়তো আপনি ভাবছেন সেই বড় ভাইয়ের মতো মজাদার পোস্ট করবেন। আর ডিপার্টমেন্টের সুন্দরীদের মনোযোগ আকর্ষণ করবেন।

কিন্তু এক্ষেত্রে আপনার হাসির পোস্ট লিখতে কিছুটা সমস্যা রয়েছে ।আপনি সুন্দর এবং ভালো শব্দভাণ্ডার খুঁজে পাচ্ছেন না অথবা মনে চাচ্ছেন কিন্তু লিখতে পারছেন না। সে ক্ষেত্রে আপনারা আমাদের ওয়েবসাইটের সহায়তা গ্রহণ করতে পারেন আমাদের ওয়েবসাইটে মজার মজার হাসির পোস্ট দিয়ে দেওয়া আছে। এই হাসির পোস্টগুলো আপনারা এক ক্লিকের মাধ্যমে কপি করে নিবেন ।

আর আপনাদের ফেসবুক ওয়ালে পোস্ট করে দিবেন। তাই আপনাদের উদ্দেশ্য হবে হাসির পোস্ট করা। আরেকটি কথা আছে হাসলে হার্ট ভালো থাকে। নিজের মনের প্রশান্তি আনার জন্য এবং অন্যের মনের প্রশান্তি আনতে হলে আপনাকে হাসির পোস্ট করতে হবে। এতে করে আপনি যেমন ভাল থাকবেন তেমনি আপনার আশেপাশের মানুষজন ও ভালো থাকবে।

তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে হাসির পোস্ট গুলো নিয়ে নিতে পারেন। আর আপনাদের ফেসবুক ওয়ালে পোস্ট করে বন্ধুদের হাসার সুযোগ করে দিতে পারেন।

হাসির স্ট্যাটাস

আজকাল ফেসবুকে ঢুকলেই দেখা যায় সকল কিছু নেই মানে হাসি ঠাট্টাইয় মেতে উঠেছে। বর্তমান যুগে মানুষ জন বিভিন্ন মানসিক সমস্যার ভেতর দিয়ে যাচ্ছে। ফলে মানুষ একটা সময় আসলে মানসিক রোগী হয়ে উঠতে পারে। তাই মানসিক প্রশান্তির জন্য আমরা হাসির স্ট্যাটাস দিয়ে দিতে পারি ফেসবুকে। তার জন্য আপনারা আমাদের ওয়েবসাইটের সহায়তা গ্রহণ করতে পারে না। আপনারা যারা মজার মজার হাসির স্ট্যাটাস লিখতে পারেন না তারা আমাদের ওয়েবসাইট থেকে হাসির স্ট্যাটাস কপি করে নিতে পারেন।

তারপরে আপনাদের ফেসবুক ওয়ালে সে সকল হাসির স্ট্যাটাস দিয়ে দিতে পারেন। এতে করে আপনার মনের যে বিষণ্নতা দূর আছে সেগুলো দূর হবে। তার সাথে আপনার হাসির স্ট্যাটাস যে দেখবে তারও দূর হবে। তাই দৈনন্দিন জীবনে আমাদের মানসিক দিক থেকে সুস্থ এবং সুন্দর থাকতে হলে অবশ্যই হাসির স্ট্যাটাস দিতে হবে এবং পড়তে হবে।

হাসির পোস্ট, হাসির স্ট্যাটাস ও হাসির পিক 2021 হাসির স্ট্যাটাস মজার পোস্ট

তবে দৈনন্দিন জীবনে শুধু হাসি ঠাট্টা নিয়ে পড়ে থাকলে হবে না। প্রত্যেকটি পেশাজীবী মানুষের যে ধরনের কাজ রয়েছে তা অবশ্যই করতে হবে। আর তার মাঝে মাঝেই আমাদের হাসি ঠাট্টাইয় মেতে উঠতে হবে হাসির স্ট্যাটাস এবং পোস্ট দিতে হবে।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button