বাংলালিংক এসএমএস অফার ও প্যাকেজ ২০২১ – জেনে নিন বাংলালিংক সিমের সকল এসএমএস প্যাকেজ ও মেয়াদ

আমাদের আজকের আলোচনার বিষয়বস্তু বাংলালিংক এসএমএস অফার ও প্যাকেজ ২০২১। এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি জেনে নিতে পারবেন বাংলালিংক সিমের সকল এসএমএস প্যাকেজ ও মেয়াদ। তাহলে আর দেরি না করে চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

বাংলালিংক এসএমএস অফার ২০২১

বাংলালিংক দেশের অন্যতম টেলিকম অপারেটর। প্রতিনিয়ত চমৎকার সব অফার এর মাধ্যমে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে যাচ্ছে। যদিও সারাদেশে বাংলালিংক এর নেটওয়ার্ক শক্তিশালী না তবুও যেসব এলাকায় নেটওয়ার্ক পাওয়া যায় সেসব দিকে ভালো সার্ভিস দিচ্ছে।

আকর্ষণীয় ইন্টারনেট এবং মিনিট টকটাইম অফার ছাড়াও বাংলালিংক এর বেশ কিছু চমৎকার এসএমএস প্যাকেজ রয়েছে। যা গ্রাহকদের ক্রয়সীমার মধ্যে রয়েছে। এবং আপনি বিভিন্ন মেয়াদে তা উপভোগ করতে পারবেন।

বাংলালিংকের বর্তমানে 7, 15 ও 30 দিন মেয়াদে এসএমএস প্যাকেজ রয়েছে। আপনি এখান থেকে আপনার প্রয়োজনীয় প্যাকেজটি বেছে নিতে পারবেন।

তাহলে আর কথা না বাড়িয়ে চলুন জেনে নেয়া যাক বাংলালিংক এর এসএমএস প্যাকেজ ও তার মেয়াদ সম্পর্কে। মেয়াদ ও এসএমএস ভলিয়াম এর সাথে সাথে আমরা কিভাবে তা এক্টিভেট করতে হবে সে সংক্রান্ত বিষয় উপস্থাপন করব।

৩০ এসএমএস ৩ টাকা

তিন দিন মেয়াদে আকর্ষণীয় এসএমএস প্যাকেজ টি পাচ্ছেন মাত্র 3 টাকায়। বাংলালিংক থেকে যেকোন লোকাল নাম্বারে এসএমএস পাঠানো যাবে। 3 টাকায় আপনি সর্বমোট 30 টি এসএমএস পাবেন। এই প্যাকেজটি এক্টিভেট করতে আপনাকে My Banglalink App ব্যবহার করতে হবে।

এছাড়াও কোড ডায়াল এর মাধ্যমে এক্টিভেট করা যাবে। *166*330# ডায়াল করে চালু করতে পারবেন এই এসএমএস বান্ডেল। এসএমএস বান্ডেল এর মেয়াদ জানতে ডায়াল করতে হবে *121*100#।

প্যাকেজ এর শর্তসমূহঃ

১/ বাংলালিংক যে কোন প্যাকেজের গ্রাহকরা এই প্যাকেজটি উপভোগ করতে পারবেন।

২/ অফার চলাকালীন সময়ে যত খুশি ততবার প্যাকেজটি নিতে পারবেন।

৩/ প্যাকেজটি চালু অবস্থায় আবার কিনলে দীর্ঘতম মেয়াদ অ্যাপ্লিকেবল‌ হবে।

৪/ সর্বশেষ কেনা প্যাকেজের মেয়েদের সাথে আগের কেনা এসএমএসগুলো যুক্ত হবে।

৫/ সর্টকোড যুক্ত নাম্বারে পাঠানোর জন্য এসএমএস গুলো ব্যবহার করা যাবে না।

৭০ এসএমএস ৭ টাকা

7 দিন মেয়াদে 70 টি এসএমএস প্যাকেজ কিনতে পারবেন যেকোন নাম্বারে পাঠানোর জন্য। এই প্যাকেজটি কেনার জন্য আপনাকে চার্জ পরিশোধ করতে হবে ৭ টাকা। বিভিন্নভাবে এক্টিভেট করা যাবে এই অফারটি।

বাংলালিনক এর অফিশিয়াল অ্যাপ ব্যবহার করে চালু করতে পারবেন খুব সহজেই। অথবা আপনার যদি এন্ড্রয়েড ডিভাইস না থাকে তাহলে বিস্তার ফোন গুলোতে ইউএসএসডি কোড ডায়াল করে এক্টিভেট করা যাবে।

*166*770# ডায়াল করলে স্বয়ংক্রিয়ভাবে অ্যাক্টিভেট হয়ে যাবে এই অফারটি। প্যাকেজের মেয়াদ জানতে আপনাকে ডায়াল করতে হবে *121*100#।

প্যাকেজ এর শর্তসমূহঃ

১/ শুধুমাত্র *121*100# ডায়াল করে মেয়াদ ও অব্যবহৃত এসএমএস এর পরিমাণ জানা যাবে।

২/ মাই বাংলালিংক অ্যাপ ও ইউএসএসডি কোড ডায়াল করে চালু করা যাবে।

৩/ এই প্যাকেজের মেয়াদ থাকবে সাত দিন।

৪/ আপনি যত খুশি ততবার ক্রয় করতে পারবেন।

৫/ প্যাকেজ চালু থাকা অবস্থায় আবার এক্টিভেট করলে নতুন মেয়াদ কার্যকর হবে।

৬/ অব্যবহৃত এসএমএস গুলা নতুন মেয়াদের সাথে যুক্ত হয়ে যাবে।

২০০ এসএমএস ১৫ টাকা

আপনার যদি অধিক এসএমএস এর প্রয়োজন হয় তাহলে এই প্যাকেজটি এক্টিভেট করতে পারেন। কারণ এখানে সাশ্রয়ী মূল্যে 200 টি এসএমএস পাবেন যেকোনো নাম্বার এ পাঠানোর জন্য। এই প্যাকেজের মেয়াদ থাকবে 15 দিন।

প্যাকেজটি এক্টিভেট করার জন্য ব্যবহার করুন মাই বাংলালিংক অ্যাপ। এছাড়াও *166*15# এই কোডটি ডায়াল করার মাধ্যমে চালু করতে পারবেন এই এসএমএস বান্ডেল। অব্যবহৃত এসএমএস এর পরিমাণ ও মেয়াদ জানতে ডায়াল করুন *121*100#।

প্যাকেজ এর শর্তসমূহঃ

১/ মেয়াদ 15 দিন।

২/ এসএমএস এর পরিমাণ 200।

৩/ দেশের ভেতরের যে কোন নাম্বারে পাঠানো যাবে।

৪/ শর্ট কোড নাম্বার গুলোতে পাঠানো যাবে না।

৫/ ইন্টারন্যাশনাল নাম্বারে পাঠানো যাবে না।

৬/ একজন গ্রাহক তার ইচ্ছামত বার এই প্যাকেজটি এক্টিভেট করতে পারবে।

৫০০ এসএমএস ৩০ টাকা

বন্ধুদের সাথে চ্যাটিং এর জন্য এই প্যাকেজটি পারফেক্ট। অনেকেই রয়েছে যারা ফিচার ফোন ব্যবহার করে যোগাযোগ রক্ষা করে। তাদের জন্য এই প্যাকেজটি বেশ সাশ্রয়ী হবে। এছাড়াও প্রেমিক-প্রেমিকাদের জন্য আদর্শ এসএমএস প্যাকেজ এটি।

অন্যান্য প্যাকেজগুলোর মত এটিও মাই বাংলালিংক অ্যাপ এ এভেলেবেল রয়েছে। এছাড়াও আপনি নিচে প্রদত্ত কোডটি ডায়াল করে চালু করতে পারবেন এই অফারটি *166*305#।

প্যাকেজের মেয়াদ জানতে ডায়াল করতে পারেন *121*100#। এছাড়াও আপনার বাংলালিনক অ্যাপ ব্যবহার করে অব্যবহৃত এসএমএস এর পরিমাণ ও মেয়াদ জানতে পারবেন।

এই প্যাকেজটি ব্যবহার করার জন্য আপনাকে বেশ কিছু শর্ত মেনে চলতে হবে। নিচের শর্তগুলো প্রদত্ত হলো।

প্যাকেজ এর শর্তসমূহঃ

১/ বাংলালিংক এর সকল প্যাকেজ ব্যবহারকারী এটি এক্টিভেট করতে পারবে।

২/ যত খুশি ততবার ব্যবহার করা যাবে।

৩/ প্যাকেজ চালু করার 30 দিন পার হয়ে গেলে একাউন্ট ব্যালেন্স 0 হয়ে যাবে।

৪/ 30 দিন সময়ের মধ্যে পুনরায় প্যাকেজটি চালু করলে নতুন মেয়াদ কার্যকর হবে।

৫/ সে ক্ষেত্রে অব্যবহৃত এসএমএসগুলো নতুন মেয়েদের সাথে যুক্ত হয়ে যাবে।

সর্বশেষ কথা

আমাদের জ্ঞানগর্ভ আলোচনা আপনার কেমন লেগেছে তা জানাতে ভুলবেন না। আমরা প্রতিনিয়ত চেষ্টা করে চলেছি আপনাদের সামনে সঠিক তথ্য উপস্থাপন করার জন্য। আমাদের ওয়েবসাইট কেমন লাগলো তা জানাতে নিচে কমেন্ট করতে পারেন। ভালো লাগলে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

শাহরিয়ার হোসেন

শাহরিয়ার হোসেন একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালোবাসেন। অনলাইনে বিভিন্ন ব্লগে ২০১৮ সালের জানুয়ারী থেকে লিখছেন। কাজের চেয়ে নিজের নাম প্রচারের ওপর বেশি গুরুত্ব দেন। সে চিন্তা থেকেই এই ব্লগের উৎপত্তি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স কমপ্লিট করেছেন। বর্তমানে একই বিভাগে মাস্টার্স এ অধ্যায়নরত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button